কুড়িগ্রামে কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার অনুমোদন হওয়ায় জেলা আ’লীগের আনন্দ র‌্যালি

মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০ | ৫:১৯ অপরাহ্ণ

কুড়িগ্রামে কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার অনুমোদন হওয়ায় জেলা আ’লীগের আনন্দ র‌্যালি
apps

কুড়িগ্রামে নতুন করে একটি কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের আইনের খসড়ার নীতিগত অনুমোদন হওয়ায় কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে আনন্দ র‌্যালি বের করা হয়।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি বিশাল আনন্দ র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে ঘোষপাড়াস্থ দলীয় কার্যালয়ে এক সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক এমপি মো. জাফর আলী, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সাবেক পৌর চেয়ারম্যান কাজিউল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন যুবলীগ নেতা রিপন আহমেদ, সাকিব হোসেন সেতু, মাহবুব রশিদ বাবু, মমিনুল ইসলামসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করেন জেলা আওয়ামীলীগের সভাপতি মো. জাফর আলী। প্রসঙ্গত, সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত এক ভার্চ্যুয়াল মন্ত্রিসভা বৈঠকে ‘কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয় আইন, ২০২০’ এর খসড়ার নীতিগত অনুমোদন দেওয়া হয়। এ অঞ্চলের মানুষের দীর্ঘদিনের প্রাণের দাবি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত কৃষি বিশ্ববিদ্যালয় অনুমোদন হওয়ায় জেলার সকল পর্যায়ের মানুষের মাঝে আনন্দ বইছে। এই অঞ্চলের মানুষদের কৃষি ও সার্বিক অর্থনীতির উন্নয়নের লক্ষ্যে এই বিশ্ববিদ্যালয় স্থাপন করা হচ্ছে বলে উল্লেখ করা হয়।

Development by: webnewsdesign.com