কুড়িগ্রামে এক বৃদ্ধাসহ ঘরবাড়ি ও গবাদি পশু আগুনে পুড়ে ছাঁই

বুধবার, ১০ মার্চ ২০২১ | ৫:০০ অপরাহ্ণ

কুড়িগ্রামে এক বৃদ্ধাসহ ঘরবাড়ি ও গবাদি পশু আগুনে পুড়ে ছাঁই
apps

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অগ্নিকান্ডের ঘটনায় আগুনে পুড়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এছাড়াও পাঁচটি গবাদি পশু পুড়ে মারা গেছে। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার তিলাই ইউনিয়নের গোপালপুর গ্রামে আব্দুল মজিদের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। নিহত ওই বৃদ্ধা আব্দুল মজিদের মা (৭০)।

জানা গেছে, মজিদের বাড়ির গোয়াল ঘরে মশা তাড়ানোর কয়েল থেকে আগুনের সুত্রপাত ঘটে। এতে তার মায়ের ঘর ও আধাপাকা দুটি রুম এবং চারটি গরু ও একটি ছাগল মারা যায়।

মঙ্গলবার দুপুরে ক্ষতিগ্রস্ত পরিবারটির বাড়ি পরিদর্শন করেন, ভূরুঙ্গামারী উপজেলা চেয়ারম্যান মোঃ নুরুন্নবী চৌধুরী খোকন, উপজেলা নিবার্হী অফিসার দীপক কুমার দেব শর্মা ও ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিয়ার রহমান। এসময় অগ্নিকান্ডের শিকার পরিবারটিকে নগদ ১০ হাজার টাকা, দুই বস্তুা চাল ও শুকনো খাবার দেয়া হয়।

এ ব্যাপারে ভূরুঙ্গামারী উপজেলা চেয়ারম্যান মোঃ নুরুন্নবী চৌধুরী খোকন জানান, পরিবারটির আনুমানিক ৪-৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে, আমরা তাৎক্ষণিক ভাবে ১০ হাজার টাকা, দুই বস্তুা চাল দিয়েছি। এছাড়াও তাদের সহায়তার জন্য জেলা প্রশাসনের নিকট আমরা আবেদন করবো।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-১০

Development by: webnewsdesign.com