কুষ্টিয়া জজ কোর্ট চত্বরে দুই গ্রুপের সংঘর্ষ: আহত ৪

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ | ৯:০১ অপরাহ্ণ

কুষ্টিয়া জজ কোর্ট চত্বরে দুই গ্রুপের সংঘর্ষ: আহত ৪
apps

পূর্বশত্রুতার জের ধরে কুষ্টিয়া জজ কোর্টে আজ রবিবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকার সময় কুষ্টিয়া পৌরসভার আওতাধীন ২০ নং ওয়ার্ডের কুমারগাড়ারকাজী পাড়ার লতিফ গ্রুপ ও মহিবুল গ্রুপের মধ্যে ডাব কাটা দা দিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়।

 

এতে মহিবুল গ্রুপের উজ্জ্বল সহ ৪ জন গুরুতর আহত হয়। জানা যায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে দুগ্রুপের মধ্যে অনেক দিন ধরে সংঘর্ষ চলছিল। এর পরিপেক্ষিতে মহিবুল গ্রুপের বিরুদ্ধে লতিফ গ্রুপের একটি মামলায় মহিবুল গ্রুপ হাজিরা দিতে আসলে লতিফ গ্রুপের নাজিম পিতা: তুয়ানি ফকির, পারভেজ পিতা: নাজিম, জবেদ পিত: সাপন কারিগর, সাজু শেখ পিতা- আলা শেখ, রবুল পিতা-মিজন, সুজন পিতা- বজলু শেখ মহিবুল গ্রুপের উপর ডাব কাটা দা, নিয়ে হামলা করলে মহিবুল গ্রুপের উজ্জ্বল, ইদ্রিস ও হান্নান গুরুত্বর আহত হয়।

পরে জনতার তাড়া খেয়ে লতিফ গ্রুপ কোর্ট চত্বর থেকে পালিয়ে যায় এ বিষয়ে কুষ্টিয়া সদর থানায় মামলার পক্রিয়া চলছিল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদারের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি জানান যে, আমি শুনেছি ঘটনাটা কোর্টের মধ্যে ঘটেছে আমারা আসামিদের খুব ‌দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Development by: webnewsdesign.com