কুষ্টিয়ায় পৌর-নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১: আহত ৫

শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ | ২:৪২ অপরাহ্ণ

কুষ্টিয়ায় পৌর-নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১: আহত ৫
apps

কুষ্টিয়ায় পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে শহরের ১৩ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রবিউল ইসলাম রবি ও তার সমর্থকদের হামলায় একজন নিহত ও কমপক্ষে ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্র জানিয়েছে, শুক্রবার (২৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে ১৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মাহবুবর রহমান পাখি, তার ভাই ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রমজান ও সমর্থক সোহেল সরকারসহ অন্যরা ত্রিমোহনী বটতলা মোড়ে প্রচারনা চালানোর কাজ করছিল।

এ সময় বর্তমান কাউন্সিলর ও প্রার্থী রবিউল ইসলাম রবি দলবল নিয়ে অচমকা পাখি ও তার ভাইয়ের উপর হামলা চালিয়ে সোহেলকে মারধর করে রাস্তার উপর ফেলে দেয় ধাক্কায় মাটিতে। পরবর্তীতে তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় এলাকাবাসী তাকে দ্রুত কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সোহেল মারা যান। এদিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে পাখির ভাই মাজহারুল ইসলাম রমজান ও মুস্তাফিজুর রহমান।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষে ধস্তাধস্তির সময় করে একজন মারা গেছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। এ বিষয়ে মামলা হচ্ছে। সকলকে আইনের আওতায় আনা হবে।

Development by: webnewsdesign.com