কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক সময়ের দিগন্ত পত্রিকায় নিয়োগ পেলেন সাংবাদিক সোলমান শাহ

বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১ | ৪:০৩ অপরাহ্ণ

কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক সময়ের দিগন্ত পত্রিকায় নিয়োগ পেলেন সাংবাদিক সোলমান শাহ
apps

কুষ্টিয়া থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক সময়ের দিগন্ত পত্রিকায় শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে নিয়োগ পেলেন সোলেমান শাহ।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে সময়ের দিগন্ত পত্রিকা অফিসে সোলেমান শাহকে পত্রিকার কার্ড পরিয়ে দিলেন সময়ের দিগন্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাহিদ হাসান তিতাস।

সে সময় উপস্থিত ছিলেন ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক গণকণ্ঠ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি, সাপ্তাহিক ডাকুয়া পত্রিকার নির্বাহী সম্পাদক ও কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শাহীন রেজা।

উল্লেখ্য যে, সোলেমান শাহ দীর্ঘদিন ধরে বিভিন্ন অনলাইন পত্রিকায় কাজ করে আসছিলেন, বর্তমানে তিনি সময়ের দিগন্ত পত্রিকায় শিক্ষানবিস সাংবাদিক হিসেবে নিয়োগ পেয়ে নিজেকে গর্বিত মনে করছেন বলে প্রতিবেদনে জানায়। তিনি এটাও বলেন আমি সাংবাদিকতার মত মহান পেশায় নিয়োজিত থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই। সেই সাথে সময়ের দিগন্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক নাহিদ হাসান তিতাসের প্রতি অশেষ কৃতজ্ঞতা ও সম্মাননা জ্ঞাপন করেন।

Development by: webnewsdesign.com