কুষ্টিয়া কেএনবি এগ্রো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন

মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১ | ৮:৩১ অপরাহ্ণ

কুষ্টিয়া কেএনবি এগ্রো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন
apps

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে কুষ্টিয়া কেএনবি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সৌজন্যে ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত সোমবার দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ কুষ্টিয়া শেখ কামাল ষ্টেডিয়ামে উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী ক্রিকেট লীগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেএনবি এগ্রো ইন্ডাস্ট্রিজ লি: ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান নাসির, কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ মকবুল হোসেন লাভলু। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এড. অনুপ কুমার নন্দী।

এই খেলায় মোট ৮টি গ্রুপের মধ্যে ২৩ টি দল অংশগ্রহণ করবেন। প্রধান অতিথির বক্তব্যে কুষ্টিয়া জেলা প্রশাসক কেএনবি এগ্রোর ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান নাসিরের উদ্দেশ্যে বলেন, খেলাধুলার বিকল্প নেই এই খেলাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপনি যে এগিয়ে এসেছেন তাই আপনাকে সাধুবাদ জানাই। এভাবে সমাজের বিত্তবানেরা যদি এগিয়ে আসে তাহলে একটি সুন্দর সমাজ ও ভালো খেলোয়াড় আমরা তৈরি করতে পারব। ছেলে মেয়েদেরকে মাদক থেকে দূরে রাখতে পারব। আপনাদের সহযোগিতা আমাদের একান্ত কাম্য।

সাধারণ সম্পাদক অনুপ কুমার নন্দী বলেন, আমরা একটু পিছিয়ে পড়ছি শুধু অর্থনৈতিক সাপোর্টার কম পাওয়ার কারণে আমাদের কুষ্টিয়ার মাটিতে অনেক খেলার জন্ম হয়েছে সরকার এবং কেএনবি’র মত সমাজের আরো বিত্তবানেরা যদি এগিয়ে আসে তাহলে আমরা এই কুষ্টিয়া থেকে আরো ভালো ইন্টারন্যাশনাল মানের খেলোয়াড় তৈরি করতে সক্ষম হব।

ছেলে মেয়েদেরকে মাদক ও অসামাজিক কাজ থেকে দূরে রাখতে পারব। খেলাধুলা মানুষের মন পরিষ্কার রাখে। আপনারা সবাই এগিয়ে আসুন আমাদেরকে সহযোগিতা করুন । উদ্বোধনী অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী বোর্ডের সকল সদস্যগন উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com