কুলাউড়ায় সিঁদ কেটে শিশু চুরির অভিযোগ, পুলিশ হেফাজতে মা

বুধবার, ১১ মে ২০২২ | ১:২৭ অপরাহ্ণ

কুলাউড়ায় সিঁদ কেটে শিশু চুরির অভিযোগ, পুলিশ হেফাজতে মা
apps

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় রাতে ঘরের সিঁদ কেটে ৩ বছরের একটি শিশুকে চুরির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিশুটির মা লিজা আক্তারকে থানায় নিয়ে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে।

মঙ্গলবার (১০ মে) রাত আড়াইটার দিকে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও ইউপি সদস্য জানান, রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামের আকবর মিয়ার মেয়ে লিজা আক্তারের বিয়ে হয় একই উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাঘরিয়াল গ্রামের দুবাই প্রবাসী মর্তুজ মিয়ার সাথে। মর্তুজ মিয়া দুবাই চলে গেলে তার স্ত্রী লিজা আক্তার কৌলায় বাবার বাড়িতে দুই বছর ধরে ছোট ছেলে মাহিনকে (৩) বসবাস করছেন।

মঙ্গলবার রাতে ওই বাড়ির বসতঘরে সিঁদ কেটে শিশু মাহিনকে তুলে নিয়ে যাওয়া হয়। এসময় বাড়ির লোকজন টের পেয়ে চিৎকার চেঁচামেচিও করেন।পরে ঘরের বাহিরে একজনের পায়ের একটি জুুতো পাওয়া যায়। ধারণা করা হচ্ছে-লোকজনের হাতে ধরা পড়ার ভয়ে চোর জুতো ফেলে পালিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ঈসমাইল হোসেন জানান, এ বিষয়ে রাতেই থানায় অভিযোগ করা হয়েছে, পুলিশ বিভিন্নভাবে শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।
শিশুটির মা লিজা বেগম বলেন, তিনি তার ছেলেকে নিয়ে ঘুমে ছিলেন। হঠাৎ ঘুম থেকে উঠে দেখেন ছেলে নেই।পরে দরজা খোলা এবং ঘরের এক পাশে সিঁদ কাটা দেখতে পায়। সঙ্গে সঙ্গেই তিনি চিৎকার দেন। তখন লোকজন দ্রুত ঘর থেকে বের হয়।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, শিশুটির মাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিশুটিকে উদ্ধার করতে বিভিন্নভাবে চেষ্টা চালানো হচ্ছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায় জানান, শিশুটিকে উদ্ধারে পুরো টিম কাজ করছে। এরই মধ্যে বেশ কিছু তথ্য সংগ্রহ করা হয়েছে। আশা করছি, দ্রুতই শিশুটিকে উদ্ধার করা যাবে।

Development by: webnewsdesign.com