কুলাউড়ায় অতিরিক্ত পুলিশ সুপারের সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দের বৈঠক

বুধবার, ০৭ জুন ২০২৩ | ৪:৫৯ অপরাহ্ণ

কুলাউড়ায় অতিরিক্ত পুলিশ সুপারের সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দের বৈঠক
কুলাউড়ায় অতিরিক্ত পুলিশ সুপারের সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দের বৈঠক
apps

চুরি ডাকাতি প্রতিরোধ, চুরি হওয়া মালামাল উদ্ধার কল্পে দ্রুত দৃশ্যমান প্রদক্ষেপ গ্রহণ সহ বাজারের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ এর সাথে বৈঠক করেছে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দরা।

৬ জুন মঙ্গলবার সকালে সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে এই বৈঠকে মিলিত হন। ঘন্টাব্যাপি অনুষ্ঠিত এই বৈঠকে ব্যবসায়ী নেতৃবৃন্দ কুলাউড়া বাজারে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া চুরি, ডাকাতি সহ বিভিন্ন বিষয় তুলে ধরে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার স্বার্থে পুলিশ প্রশাসনের প্রশংসনীয় উদ্যোগ কামনা করেন এবং জুনেদ টেলিকম, আপন টেলিকম ও কয়ছর টেলিকম এর চুরি হওয়া মালামাল দ্রুত উদ্ধারের দাবি জানান।

প্রতিনিধি দলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সিনিয়র সহ সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, সহ সভাপতি মাওলানা আবদুল ওয়াহিদ, সিনিয়র সহ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ, কোষাধ্যক্ষ হাফিজ বদরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, নারী উদ্যোক্তা বিষয়ক সম্পাদক সুফিয়া রহমান ইতি, মিলিপ্লাজার ওয়ার্ড সম্পাদক এজাজ মাহমুদ চৌধুরী ফুল, ওয়ার্ড মেম্বার জুনেদ আহমদ, ওয়ার্ড মেম্বার, নজরুল ইসলাম সোনা প্রমুখ।

উল্লেখ্য গত ১ জুন সকাল ৯ টায় মিলিপ্লাজার জুনেদ টেলিকম এবং আপন টেলিকমে ফিল্মি স্টাইলে ডাকাতি করে প্রায় ২০ লাখ টাকার শতাধিক মোবাইল ফোন সেট নিয়ে যায়, এরই প্রেক্ষিতে, ৫ জুন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যকরী কমিটির জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী এই বৈঠক অনুষ্ঠিত হয়। এছাড়া আগামীকাল বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপি পেশ, বৃহস্পতিবার মিলিপ্লাজার ব্যবসায়ীদের সাথে বৈঠক সহ অন্যান্য কর্মসূচি পালন করা হবে বলে জানা যায়।

Development by: webnewsdesign.com