কুমিল্লা চান্দিনা দোতলা এলাকায় সড়ক দুর্ঘটনা নিহত ১ আহত ৭

রবিবার, ১৩ সেপ্টেম্বর ২০২০ | ৫:৩৭ অপরাহ্ণ

কুমিল্লা চান্দিনা দোতলা এলাকায় সড়ক দুর্ঘটনা নিহত ১ আহত ৭
apps

কুমিল্লার চান্দিনায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস মৎস্য প্রজেক্টে উল্টে পড়ে এক নারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৭ জন। আজ রোববার দুপুর সাড়ে ১২ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার দোতলা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিক ভাবে নিহত ওই নারী’র (৫০) পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন, কুমিল্লার মুরাদনগর উপজেলার নূরজাহান বেগম (৬০), আল-আমিন (১৮), দেবিদ্বার উপজেলার জিহাদ (১২), আবির (৫), চান্দিনার সুন্দর আলী (৭২), বুড়িচং উপজেলার হালিমা (৩৪) ও নরসিংদীর অহিদ মিয়া (৭০)।

 

স্থানীয় সূত্রে জানা যায়, ওই দিন দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে সড়ক ও জনপদের জায়গায় স্থানীয়দের মৎস্য প্রজেক্টে উল্টে যায়। এতে বাসে থাকা অন্তত ৩০ যাত্রী কমবেশি আহত হয়। এরমধ্যে এক নারী নিহত হয় এবং গুরুতর আহত হয় ৭ জন। অপরদিকে ওই ঘটনার ৩০ মিনিটের ব্যবধানে একই স্থানে সেনাবাহিনীর জরুরী মালামাল বহনকারী একটি লড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে পড়ে যায়। পৃথক দুইটি ঘটনায় মহাসড়কে যানজট সৃষ্টি হয়।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) সালেহ আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপর হাইওয়ে পুলিশ ও চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে হতাহতদের উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার একজনকে মৃত ঘোষণা করেন। আহত ৭ জনের মধ্যে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com