কারাগারের ট্রেলার আরও প্রশ্ন উসকে দিল

বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২ | ১:০৫ অপরাহ্ণ

কারাগারের ট্রেলার আরও প্রশ্ন উসকে দিল
apps

এই বছরের আলোচিত ওয়েব সিরিজ ‘কারাগার’-এর প্রথম পর্ব মুক্তির পরপরই দর্শকদের মধ্যে আলোড়ন তোলে। সিরিজের প্রথম পর্বে দেখানো হয়েছিল, আকাশনগর জেলের ১৪৫ নম্বর সেলে আবির্ভাব হয় এক রহস্যমানবের। অথচ সেই কক্ষ ৫০ বছর ধরে তালাবদ্ধ ছিল। ফলে রহস্যমানবকে ঘিরে রহস্য আরও ঘনীভূত হয়। প্রথম পর্বে দর্শকের মনে অনেক প্রশ্নের জন্ম হয়েছিল। সেই প্রশ্নের উত্তর মেলার কথা সিরিজের দ্বিতীয় পর্বে।

দ্বিতীয় পর্বের ট্রেলার প্রকাশের পর রহস্য আরও ঘনীভূত হলো। ট্রেলারে সেই রহস্যমানবকে কথা বলতে দেখা যায়, সঙ্গে আরও একজনকে দেখা যায়, যার চেহারা হুবহু সেই কয়েদির মতো। তবে আচরণ, পরিধেয়—সবকিছু আলাদা।

চঞ্চল চৌধুরী বলেন, ‘কারাগার প্রথম পর্বে যে সাড়া আমরা পেয়েছি, তা অভাবনীয়। দর্শকদের প্রতিক্রিয়া ও ভালোবাসায় আমাদের পুরো টিম সিক্ত হয়েছে। দ্বিতীয় পর্বে যা দেখানো হবে, ট্রেলারে তার সামান্য উঠে এসেছে। আমাকে সম্পূর্ণ ভিন্ন দুটি রূপে এখানে দেখা যাবে। যদিও বিস্তারিত এখন কিছু বলা যাচ্ছে না। শুধু এটুকু বলতে পারি যে গল্পের গতিবিধি যেভাবে বিস্তার লাভ করেছে, দর্শক তাতে মুগ্ধ হবেন।

সিরিজের পরিচালক সৈয়দ আহমেদ শাওকী বলেন, ‘কারাগারে আমি এমন একটি গল্প বলতে চেয়েছি, যা আমাদের সামনে খুব বেশি উঠে আসেনি, কিন্তু গল্পের গভীরে একটি নির্মম সত্য আছে। দেশ-বিদেশের দর্শক যেভাবে কারাগারকে ভালোবেসে গ্রহণ করেছেন, তাতে আমি উদ্বেলিত। আমরা বিশ্বাস করি, কারাগারের দ্বিতীয় পর্ব দর্শকদের প্রত্যাশার সঠিক মূল্যায়ন করবে।

সিরিজটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, তাসনিয়া ফারিণ, আফজাল হোসেন, বিজরী বরকতউল্লাহ, তানভীন সুইটি, এ কে আজাদ সেতু, নওফেল জিসান, জয়ন্ত চট্টোপাধ্যায়, শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

 

Development by: webnewsdesign.com