কান্নায় ভেঙে পড়লেন সালমান খান..

সোমবার, ১১ জানুয়ারি ২০২১ | ১০:৫০ পূর্বাহ্ণ

কান্নায় ভেঙে পড়লেন সালমান খান..
apps

বিগ বস মানেই বিতর্কের শেষ নেই। সিজন ১৪-তে ক্রমশ বাড়ছে বিবাদ। সিদ্ধার্থ শুক্লা, গওহর খান, হিনা খান বিগ বস হাউসের সিনিয়র সেজে আসার সময় সকলের অনুমান ছিল, অতিরিক্ত সমস্যা সৃষ্টি হচ্ছে। তবে সমস্যা বাড়ল বিকাশ গুপ্তা, আরশি খান, রাখি সাওয়ান্ত, রাহুল মহাজন আসার পর। তবে তারা যাওয়ার পর যেন হাউসমেটসদের মধ্যে সমস্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। নতুন সদস্যরা এসে কোনওভাবেই পুরনো সদস্যদের সঙ্গে মিলিমিশে থাকতে পারছে না।

তবে এবার বদলে গেল বিগ বস-এর আবহাওয়া। পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করার পর্ব শেষ হতেই ফের গুরুগম্ভীর পরিবেশ চারিদিকে। এভিকশনের সময় আসতেই কান্নায় ভেঙে পড়ল সকল সদস্য। তবে এই প্রথবার কান্নায় ভেঙে পড়লেন সঞ্চালক সালমান খানও। এক প্রতিযোগীর এভিকশনে নিজেকে আর সামলাতে পারলেন না ভাইজান। চোখে পানি আসতেই ক্যামেরা থেকে মুখ লুকিয়ে ফেললেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ভিডিও।

রুবিনা দিলাইক, অভিনব শুক্লা, আলি গোনি, জ্যাসমিন ভাসিন ছিলেন সেই এভিকশনের পর্বের চারজন সদস্য। এনাদের মধ্যেই যেকোনও একজনকে বিদায় জানাতে হল বিগ বস-এর সফরকে। প্রোমোতে দেখা গেছে তার নাম নিয়ে বাড়ি থেকে বেরিয়ে আসতে বলেন সালমান। রহস্য অটুট রাখার জন্যই সেই নাম আর ফাঁস করা হয়নি প্রোমো ভিডিওতে। তবে সালমানের প্রতিক্রিয়াই অবাক করে দিল সকলকে। হঠাৎ কোন প্রতিযোগীর এভিকশনে এভাবে ভেঙে পড়লেন সালমান। কমেন্ট সেকশনে দর্শকরা অনুমান করেছে সেই সদস্য জ্যাসমিন। তবে সময় বলবে কার জন্য নিজের চোখের জল আটকে রাখতে পারেননি সালমান খান।

সূত্র : এশিয়া নেট নিউজ।

Development by: webnewsdesign.com