কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত

বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩ | ১২:৫৩ অপরাহ্ণ

কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত
কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত
apps

কানাডার অন্টারিওর ডুনবাসে এক সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন। তার অবস্থা সংকটাপন্ন। নিহতরা গাড়িতে করে যাচ্ছিলেন।

স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় ডুনবাসের পূর্ব সড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর সিবিসির। অন্টারিওর প্রাদেশিক পুলিশ এক টুইটে নিশ্চিত করেছে, নিহতদের সবাই বাংলাদেশের নাগরিক। তারা সবাই কানাডায় উচ্চ শিক্ষার উদ্দেশে গিয়েছিলেন। তারা থাকতেন অন্টারিওর রাজধানী টরন্টোতে। পুলিশ আরও জানিয়েছে, দুর্ঘটনার সময় গাড়িতে চার আরোহী ছিলেন। এর মধ্যে তিনজন নিহত হলেও একজন এখনো বেঁচে আছেন।

পুলিশের পক্ষ থেকে আরও জানিয়েছে, দুর্ঘটনার পর পরই ২০ বছর বয়সি এক যুবক ও এক যুবতী ঘটনাস্থলেই নিহত হন। এ ছাড়া আহত দুজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে একজনের মৃত্যু হয়। অপরজন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। হাসপাতালে যার মৃত্যু হয়েছে, তার বয়স মাত্র ১৭ বছর। আর মৃত্যুর সঙ্গে এখন পাঞ্জা লড়ছেন গাড়ির ২১ বছর বয়সি চালক।

জানা গেছে, স্থানীয় সময় রাত ১১টা ৩০ মিনিটের সময় টরন্টো পুলিশকে খবর দেওয়া হয়। সেখানে গিয়ে তারা দেখতে পান একটি গাড়ি উল্টে আছে এবং এটি আগুনে পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে, গাড়িটি কোনো কিছুর সঙ্গে ধাক্কা খেয়ে কয়েকবার ওলট-পালট খায়। এর পর এতে আগুন ধরে যায়।

টরন্টো ফায়ার সার্ভিস জানিয়েছে, ঘটনাস্থলে গিয়ে প্রথমে গাড়িতে লাগা আগুন নেভান তারা। এর পর ভেতরে আটকেপড়াদের উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে. নিহত ও আহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে।

Development by: webnewsdesign.com