কাজিপুর সরকারি মনসুর আলী কলেজে নবাগত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছায় বরণ

বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩ | ৬:২৫ অপরাহ্ণ

কাজিপুর সরকারি মনসুর আলী কলেজে নবাগত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছায় বরণ
কাজিপুর সরকারি মনসুর আলী কলেজে নবাগত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছায় বরণ
apps

সিরাজগন্জের কাজিপুর সরকারি মনসুর আলী কলেজে নবাগত ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বরণ ও ক্লাসের শুভ উদ্বোধন করা হয়েছে।১ ফেব্রুয়ারি অত্র কলেজের আযোজনে কলেজ ক্যাম্পাসে ফুলেল শুভেচছা জানান অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর প্রভাত চন্দ্র বিশ্বাস, উপাধ্যক্ষ রেজাউল করিম।অধ্যক্ষ ও উপাধ্যক্ষ মহোদয় বলেন,

“আমরা তােমাদের অন্তরের অন্তঃস্থল থেকে উষ্ণ আবেগে, ভালােবাসার আশ্বাসে একান্ত নিবিড় করে গ্রহণ করলাম।তােমাদের আগমন শুভ হােক। এই শিক্ষায়তনের উন্মুক্ত অঙ্গনে তােমরা জীবন বিকাশে সক্ষম হও, সফল হও — এটাই আমাদের একান্ত কামনা।
এ প্রতিষ্ঠানে তোমাদের শিক্ষাজীবন সফল-সার্থক ও গৌরবময় হোক। এখানকার শিক্ষা নিয়ে তোমরা দেশ-জাতি ও বিশ্বমানবতার কল্যাণে নিয়োজিত হও। যৌবনের আলোয় আলোকিত হোক তোমাদের ভুবন আমরা এই প্রত্যাশা করছি।”
পরে শ্রেনি কক্ষে নবাগত শিক্ষার্থীদের ওরেন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়।

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ প্রফেসর প্রভাত চন্দ্র বিশ্বাস, উপাধ্যক্ষ রেজাউল করিম।এ সময় নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্য গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ও শিক্ষক পরিষদের সম্পাদক জাহাঙ্গীর আলম, সহযোগী অধ্যাপক মাহসুদুল হাসান মাজেদ, সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম,সহকারী অধ্যাপক ড. আব্দুর রহমান, সহকারী অধ্যাপক আতাউর রহমান, সহকারী অধ্যাপক মাহবুবুল আলম , সহকারী অধ্যাপক মোঃ আব্দুল মতিন, প্রভাষক হাবিবুর রহমান, জিন্নাতুন নেছা জুই, আদিলুজ্জামান, আল আমিন, শিবু চন্দ্র অধিকারী, নাইম সরকার,নিশাদ শিমু,আলা উদ্দিন আকন্দ সহ বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

Development by: webnewsdesign.com