‘কাজিপুর প্রেসক্লাব’র নবাগত কমিটির স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন

সোমবার, ২৭ মার্চ ২০২৩ | ১২:৪৬ অপরাহ্ণ

‘কাজিপুর প্রেসক্লাব’র নবাগত কমিটির স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন
'কাজিপুর প্রেসক্লাব'র নবাগত কমিটির স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন
apps

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে প্রেসক্লাব’র নবনির্বাচিত কমিটি শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেছে। দিবসটি উপলক্ষে রোববার সকালে উপজেলার স্বাধীনতা স্কয়ারে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে এ শ্রদ্ধা নিবেদন করে সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন, নবনির্বাচিত কমিটির সভাপতি টি এম কামাল, সহ-সভাপতি আব্দুস সোবহান চাঁন, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া খান, কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবু তৈয়ব সুজয় প্রমুখ।

এর আগে গত ২১ মার্চ বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য ‘কাজিপুর প্রেসক্লাব’র নবনির্বাচিত আংশিক কমিটি গঠন করা হয়। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হন টি এম কামাল (দৈনিক যমুনা প্রবাহ), সহ-সভাপতি আব্দুস সোবহান চাঁন (দৈনিক খোলা কাগজ), সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া খান (দৈনিক সময়ের আলো), কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম (দৈনিক ভোরের কাগজ), সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম (আজকের পত্রিকা), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবু তৈয়ব সুজয় (দৈনিক চাঁদনী বাজার), কার্যকরি সদস্য জহুরুল ইসলাম (দৈনিক সিরাজগঞ্জ বার্তা)।

Development by: webnewsdesign.com