কাজিপুর পৌরসভায় ওয়ার্ডগুলোতে জমে উঠেছে নির্বাচনী প্রচারনা

আলোচনার শীর্ষে কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম

রবিবার, ১০ জানুয়ারি ২০২১ | ৬:৩০ অপরাহ্ণ

কাজিপুর পৌরসভায় ওয়ার্ডগুলোতে জমে উঠেছে নির্বাচনী প্রচারনা
apps

সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার আগমী ১৬ জানুয়ারি নির্বাচন উপলক্ষ্যে ৫নং ওয়ার্ডে জমে উঠেছে নির্বাচনী প্রচারনা। একদিকে মাইকের মাধ্যমে চলছে নারী-পুরুষের সম্মিলিত কন্ঠে প্রার্থীর প্রতীকের পক্ষে ছন্দে-ছন্দে মনকাড়া কথার ফুল ঝুড়ি।

অপরদিকে প্রার্থী মহল্লায়-মহল্লায় উঠান বৈঠকের পাশাপাশি তার সমর্থকদের সাথে নিয়ে ছুটছে সকাল থেকে মধ্য রাত্রী পর্যন্ত ভোটারদের দ্বারে-দ্বারে। পৌর এলাকার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম রবিবার (১০ জানুয়ারি) সকাল ১০টায় মোক্তাল হোসেনের বাড়ীতে এক উঠান বৈঠকের মাধ্যমে ভোট প্রার্থনা করেন।

এ সময় প্রার্থী শফিকুল ইসলামের সঙ্গে ছিলেন, জিল হোসেন, শহিদুল ইসলাম (টরো), নাজির হোসেন, সিদ্দিকুর রহমান, নজরুল ইসলাম, আবু সাইদ, লতিফ, খোকন তালুকদার, স্বপন তালুকদার, আব্দুস ছালাম ব্যাপারী, রাজমিস্ত্রি শহিদুল ইসলাম, শাহজাহান আলী প্রমুখ। প্রার্থী শফিকুল ইসলামকে কেন ভোট দিবেন জানতে চাওয়ায় ভোটাররা এ প্রতিনিধিকে জানান, শফিকুলের বাড়ী পূর্ব পুরুষ থেকেই ছিল গরীবের আশ্রয় স্থল।

গরীবদের সুখ-দুঃখে পাশে থেকেছেন তার পূর্ব পুরুষগণ, শফিকুলও তার ব্যাতিক্রম নয়। তার পরিবারের অতিথি সেবা ও আশ্রয় দানে ঐতিহ্য রয়েছে। এছাড়াও মেধায়, যোগ্যতায় ও অতিথি সেবায় শফিকুলের স্থান সকলের উর্ধে।

সুতরাং, শফিকুলকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য সকল ভোটাররা জোট বেঁধেছে। পাঞ্জাবী প্রতীকে ভোট দিয়ে প্রার্থী শফিকুলকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য।

Development by: webnewsdesign.com