কাজিপুর নিশ্চিন্তপুর ইউনিয়ন আঃলীগের সম্মেলন অনুষ্ঠিত

বুধবার, ২০ জুলাই ২০২২ | ৭:১৯ অপরাহ্ণ

কাজিপুর নিশ্চিন্তপুর ইউনিয়ন আঃলীগের সম্মেলন অনুষ্ঠিত
apps

আঃলীগের তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার লক্ষ্যে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নিশ্চিন্তপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আঃলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  বুধবার (২০জুলাই) দুপুরে নিশ্চিন্তপুর  উচ্চ বিদ্যালয় মাঠা প্রাঙ্গণে  ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন  নিশ্চিন্তপুর  ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়রন   আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিন, পরিচালনা করেন  সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মল্লিক।  

এতে  প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ -১ সাংসদ ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়  । বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, নিশ্চিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল কবির।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান দ্বীন  মোহাম্মদ বাবলু,  কাজিপুর পৌর মেয়র মোঃ আব্দুল হান্নান তালুকদার,  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের , সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উ-ল ইসলাম শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার,উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব তালুকদার, সাধারণ সম্পাদক আলী আসলামসহ উপজেলা আঃলীগ ও ইউনিয়ন আঃলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

দ্বিতীয় অধিবেশনে ১,২,৩, ৪,৫,৬,৭,৮ও ৯ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে মনোনীত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

Development by: webnewsdesign.com