কাজিপুর জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ | ৭:০৫ অপরাহ্ণ

কাজিপুর জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন
apps

“পরিবেশ সুরক্ষায় বিজ্ঞান ও প্রযুক্তি” এই স্নোগানে সিরাজগঞ্জের কাজিপুরে অনুষ্ঠিত হলো ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে উপজেলা আদর্শ পরিষদ একাডেমিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্টল প্রদর্শনী ও উপজেলা হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী বক্তব্য রাখেন। উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীম আরা, মাইজবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক টি.এম আতিকুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা প্রকৌশলী রোকনুজ্জামান খান, সমাজসেবা অফিসার আলাউদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহ আলম মোল্লা, শিক্ষা অফিসার হাবিবুর রহমান, মৎস্য অফিসার আতাউর রহমান, একাডেমিক সুপারভাইজার আতিকুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

উক্ত মেলায় সিনিয়র গ্রুপে অংশ নেওয়া প্রজেক্ট প্রদর্শনীতে ১ম হয়েছে কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ, জুনিয়র গ্রুপে ১ম হয়েছে তারাকান্দি উচ্চ বিদ্যালয়, ২য় হয়েছে শিমুলদাইড় উচ্চ বিদ্যালয় ও ৩য় হয়েছে মেঘাই ই.ইউ.আই. উচ্চ বিদ্যালয়।

Development by: webnewsdesign.com