কাজিপুর উপজেলা জাতীয় পার্টির সম্মেলনে ফরিদুল সভাপতি, জহুরুল সম্পাদক নির্বাচিত

বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩ | ৬:১৪ অপরাহ্ণ

কাজিপুর উপজেলা জাতীয় পার্টির সম্মেলনে ফরিদুল সভাপতি, জহুরুল সম্পাদক নির্বাচিত
কাজিপুর উপজেলা জাতীয় পার্টির সম্মেলনে ফরিদুল সভাপতি, জহুরুল সম্পাদক নির্বাচিত
apps

“৬৮ হাজার গ্ৰাম বাছলে, বাংলাদেশ বাঁচবে “- হুসেইন মুহম্মদ এরশাদের এই শ্লোগানকে বাস্তবায়নের লক্ষ্যে কাজিপুর উপজেলা জাতীয় পার্টির ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

৪ মে বৃহস্পতিবার সকালে কাজিপুর উপজেলা জাতীয় পার্টির আয়োজনে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে উপজেলা সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক ফরিদুল হক তালুকদারের সভাপতিত্বে এবং সদস্য সচিব প্রকৌশলী জহুরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক আমিনুল ইসলাম ঝন্টু।এ সময় তিনি বলেন,” জাতীয় পার্টি ক্ষমতা হস্তান্তর করে, বাংলাদেশেই আছে।

অন্য দল হস্তান্তরের সাথে দেশও ত্যাগ করেন। এরশাদ সাহেব যেভাবে দেশের জন্য কাজ করেছেন, সেই পথেই সরকার হাঁটছেন। নির্বাচন আসলে জাতীয় পার্টির কদর বেড়ে যায়, আমরা আর টানা হেছড়ার মধ্যে নাই ‌‌। আগামী সংসদ নির্বাচনে তিনশো আসনে নির্বাচন করবো।”

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য এ্যডঃ দেলোয়ার হোসেন ও আব্দুল লতিফ এবং সাইদুর রহমান, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা কমিটির আহ্বায়ক আব্দুল জলিল, জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব এ্যডঃ মুজাহিদ বিন মিঠুন।

ত্রি বার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন অবসরপ্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফরিদুল হক তালুকদার এবং সাধারণ সম্পাদক বর্শীভাঙ্গা কারিগরি স্কুল এন্ড কলেজের ট্রেড ইন্সপেক্টর জহুরুল ইসলাম। এক নাম্বার সদস্য নির্বাচিত হন সাবেক সভাপতি আব্দুল বারেক বকুল।

Development by: webnewsdesign.com