কাজিপুরে ২  জুয়াড়ী ও ৪ চোরসহ  আটক ৬

মঙ্গলবার, ৩১ আগস্ট ২০২১ | ৭:০৩ অপরাহ্ণ

কাজিপুরে ২  জুয়াড়ী ও ৪ চোরসহ  আটক ৬
apps

সিরাজগঞ্জের কাজিপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  দুই জুয়ারী ও চুরি করার অপরাধে ৪ জন আসামিকে আটক করেছে  কাজিপুর থানা পুলিশ।৩০ ই আগস্ট  সোমবার দিবাগত রাতে পৃথক অভিযানে তাদেরকে আটক করে।

জুয়া খেলার অভিযোগে দুই জনকে উপজেলার ভানুডাঙ্গা গ্রাম থেকে আটক করা হয়েছে। আটক কৃতরা হলো, বগুড়ার আদমদিঘী উপজেলার পুসিন্দা ব্যাংকপাড়া গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে সাজেদুর রহমান (৪০) এবং একই জেলার দুপচাঁচিয়া উপজেলার আটগ্রামের মৃত আব্দুস সামাদ মৃধার পুত্র সানোয়ার হোসেন(৫০)।

অপর একটি অভিযানে চুরির অভিযোগে দায়েরকৃত মামলায় কাজিপুর উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল নাটুয়ারপাড়া খেয়াঘাট এলাকা থেকে চারজনকে আটক করা হয়। আটকৃতরা  হলো, উপজেলার ছালাভরা গ্রামের মৃত শাহার উদ্দিনের ছেলে আব্দুল মান্নান (৩৮), উত্তর নাটুয়ারপাড়ার শাহজাহানের পুত্র কামাল হোসেন (৪০), বগুড়ার সাড়িয়াকান্দি উপজেলার মানিকদিয়ার গ্রামের জয়নাল শেখের পুত্র মিন্টু আহমেদ (৫০) ও একই উপজেলার ধারাবাইশ্যা গ্রামের আব্দুল ভুঁইয়ার পুত্র মোঃ আলম (৩০)।

কাজিপুর থানার অফিসার ইনচার্জ  (ওসি) পঞ্চনন্দ সরকার জানান, চুরির অভিযোগে কামালের  বিরুদ্ধে আগেই একটি মামলা ছিল।  ৩১ ই আগস্ট মঙ্গলবার আটককৃত সকল আসামিদের  গতকাল মামলা দিয়ে আজকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com