কাজিপুরে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন

শুক্রবার, ২৬ মার্চ ২০২১ | ৬:১০ অপরাহ্ণ

কাজিপুরে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন
apps

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে ২৬ মার্চ ২০২১ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করা হয়। এ দিবসটি নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়।

শুক্রবার প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে কর্মসূচি শুরু করে কাজিপুর উপজেলা প্রশাসন। ইউএনও জাহিদ হাসান সিদ্দিকীর নেতৃত্বে উপজেলা প্রশাসন স্বাধীনতা স্কয়ারে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। কাজিপুর উপজেলা আওয়ামী লীগ এর পক্ষে সিরাজগঞ্জ-১ সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় শ্রদ্ধা নিবেদন এবং অঙ্গসংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। কাজিপুরের বিভিন্ন পেশাজীবী ও সামাজিক সংগঠনগুলো পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। আনন্দ রালি শেষে

সকাল নয়টায় উপজেলা খেলার মাঠে বিভিন্ন স্কুলের অংশগ্রহণে সালাম প্রদর্শন ও কুচকাওয়াজ পরিবেশিত হয়। অভিবাদন গ্রহণ করেন, ইউএনও জাহিদ হাসান সিদ্দিকী, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, বীর মুক্তিযোদ্ধা ইউনূস উদ্দিন ও ওসি পিএন সরকার। দুপুরে উপজেলা পরিষদ হল রুমে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। কুচকাওয়াজ শেষে পুরস্কার বিতরণ ও মোহাম্মদ নাসিম ফাউন্ডেশন উদ্যোগে উপজেলা তিনটি ইউনিয়নে প্রায় ১২২৩টি বিধবা পরিবারের মাঝে শাড়ী বিতরণ করেন। সিরাজগঞ্জ-১ সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়। এই সময় উপস্থিত ছিলেন এসি (ল্যান্ড) এবিএম আরিফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, মেয়র আব্দুল হান্নান তালুকদার, চালিতাডাঙ্গা ইউয়নের চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও সরকারি কর্মকর্তা ও শিক্ষকগণ।

Development by: webnewsdesign.com