কাজিপুরে বেতন বৈষম্য নিরসনের দাবীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ | ৬:৪৯ অপরাহ্ণ

কাজিপুরে বেতন বৈষম্য নিরসনের দাবীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি
apps

নিয়োগ বিধি সংশোধনসহ বেতন আপগ্রেডেশন দাবীতে কর্মবিরতি পালন করেছে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারী কর্মীরা কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) কর্মবিরতি পালন করে বাংলাদেশ হেলথ এ্যাসিস্টান্ট এ্যাসোসিয়েশন কাজিপুর উপজেলা শাখার কর্মিরা।

স্বাস্থ্য সহকারীগণ কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে জড়ো হয়ে কর্মসূচী পালন করেন। এসময় বক্তব্য রাখেন কাজিপুর শাখার সভাপতি আবু তালেব, সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন, সিরাজগঞ্জ জেলা শাখার সম্পাদক আাব্দুল মোন্নাফ, সহ সভাপতি কবির উদ্দিন, অর্থ সম্পাদক আল আমিন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক, উপজেলা পরিদর্শক সমিতির মুখপাত্র শরিফুল ইসলাম, আরও উপস্থি ছিলেন স্বাস্থ্য সহকারী ফারুক হাসান, জাহিদুল ইসলাম, সালমা খাতুন, সীমা খাতুন, সাজেদুল হক প্রমূখ।

এসময় বক্তারা স্বাস্থ্য পরিদর্শক ১১ তম গ্রেড, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ১২ তম গ্রেড এবং স্বাস্থ্য সহকারীদের ১৩ তম গ্রেড প্রদানের ইতোপূর্বে গৃহীত সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়নের দাবী জানান। বক্তারা জানান, অনেকবার প্রতিশ্রুতি দিলেও আমাদের দাবী পূরণ না হওয়ায় আমরা হতাশ। আশা করছি মাননীয় প্রধানমন্ত্রি আমাদের ন্যায্য দাবী মেনে আমাদের কর্মের পথকে সুগম করবেন।

তারা আরও বলেন নিয়োগবিধি সংশোধন করে বেতন বৈষম্য নিরসনের দাবিতে অস্থায়ী টিকাদান কেন্দ্রের টিকাদান কার্যক্রম থেকে বিরত থাকছি। আন্দোলনে আরও শরিক ছিলেন বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এ্যাসোসিয়েশন ও বাংলাদেশ হেলথ ইন্সপেক্টর সেক্টোরাল এ্যাসোসিয়েশন।

Development by: webnewsdesign.com