কাজিপুরে বন্যা দুর্গতদের পাশে এম পি জয়

সোমবার, ০৮ জুলাই ২০২৪ | ১১:৩৩ পূর্বাহ্ণ

কাজিপুরে বন্যা দুর্গতদের পাশে এম পি জয়
apps

কাজিপুরে চলমান বন্যা কবলিত মাইজবাড়ি ইউনিয়নে ক্ষতি গ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে ।৭ বিকেলে জুলাই কাজিপুর উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলার মাইজবাড়ি ইউনিয়নের চরাঞ্চলের বানভাসি বিভিন্ন গ্রামে মানুষের মাঝে বিতরণ করেন সিরাজগঞ্জ -১ কাজিপুর সাংসদ তানভীর শাকিল।

এ সময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। চলতি বন্যায় মাইজবাড়ি ইউনিয়নের হাটগাছা,চরমাইজবাড়ি,সুতানারা,মল্লিক পাড়া, ভাঙার শেও সহ বিভিন্ন এলাকার বানভাসি পানিবন্দী ও বন্যা দুর্গতদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়। এ সময় এম পি জয় বলেন, বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়ে সহায়তা করতে আমাদের সরকার সবসময় প্রস্তুত।যে কোন দুর্যোগ মোকাবেলা করার সক্ষমতা আমাদের আছে। তিনি বন্যা দুর্গত মানুষের জন্য করনীয় নির্ধারনে সংশ্লিষ্ট কর্মকর্তারাদের নির্দেশনা প্রদান করেন।

আরো উপস্থিত ছিলেন মাইজবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন, ইউপি সদস্য ও ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম ও ইউপি সদস্য সুলতান মাহমুদ, স্বপন মিয়াসহ স্থানীয় নেতৃবৃন্দ। পরে অতিথি বৃন্দ কাজিপুর মেঘাই যমুনা নদী ঘাট ১ নং স্পা এলাকা পরিদর্শন করেন।

Development by: webnewsdesign.com