কাজিপুরে প্রকাশিত সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন

বুধবার, ০১ সেপ্টেম্বর ২০২১ | ৬:৪৯ অপরাহ্ণ

কাজিপুরে প্রকাশিত সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন
apps

কাজিপুরের সোনামূখী ইউনিয়নের গর্জিয়া গ্রামের মোনরঞ্জন সরকার জমিতে গত ৩০ আগষ্ট সোমবার ধান রোপন করা নিয়ে বিরোধের জেরে করা সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদ করে পাল্টা সম্মেলন করেছেন ১ নং সোনামূখী ইউনিয়নের পাঁচগাছি গ্রামের ইউপি সদস্য ফরিদুল ইসলাম বাবু ও তার সহযোগীরা।

সহযোগীেদর পক্ষে গতমঙ্গলবার বিকেলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাবু জানান,গত সোমবার মনোরঞ্জন সরকারের করা সম্মেলনে আমি বাবু সহ মোন্নাকা,শাহিন,তোতা,মিলে কয়েকজনকে জ্বড়িয়ে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করিয়েছে। যাহা গত মঙ্গলবার বিভিন্ন পএিকায় ওঅনলাইনে প্রকাশিতহয়েছে।

সংবাদে শংকরি রানির নিজ দখলে থাকা জমিতে চারা রোপন, তাদেরকে মারধোর সহ বাড়িঘরে হামলা ভাংচুর করা উল্লেখ করা হয়েছে।প্রকৃতপক্ষে এ ধরনের ঘটনা সমূহ কিছুই ঘটেনি। আসল ঘটনা হল গর্জিয়া গ্রামের শংকরীর থেকে মনোরঞ্জর এবং তার থেকে আমি ফরিদুল ইসলাম বাবু ০৮শতক জমি ৩৫ হাজার টাকার বিনিময়ে খাইখালাসি নিয়ে প্রায় সাড়ে ৩ বছর যাবৎ একই গ্রামের উৎপল সরকার কে বর্গাচাষি হিসাবে নিযুক্ত করি। এবং এতদিন যথারিতি চাষাবাদ করে আসছিল।

এদিকে উৎপল সরকার গত ৩০ আগষ্ট সোমবার জমিতে রোপা ধানের চারা লাগাতে যায়। এসময় পূর্ব পরিকল্পনা মোতাবেক উদ্দেশ্যে প্রনোদিত ভাবে কিছু স্বার্থান্বেসী মহলের প্ররোচনায় সমাজে আমার মান মর্যাদাকে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে সম্পন্ন অন্যায়ভাবে শংকরি রানি , লিপি রানি,বিমল চন্দ্র সূনিলচন্দ্র লেবু ,ও শ্যামল চন্দ্র একজোট হয়ে আমার বর্গাদার উৎপল কে ধান রোপনে বাধা প্রদান করে।

খবর শুনে আমি সহ স্থানীয় কিছু মুরব্বি ঘটনাস্থলে গিয়ে ধান রোপনে বাধার কারণ জানতে চাই এবং জমি ফিরে নিলে আমার প্রদেয় টাকা ফেরৎ চাই । এসময় তাঁরা উত্তেজিত হয়ে আমি সহ মুরুব্বিদের গালিগালাজ করে জমির পাশ্বেই শংকরির ভাইয়ের বাড়িতে চলে যায়।

এর বেশী কোন ঘটনা হয় নি। তাদের অভিযোগ টি সম্পর্ন মিথ্যা ও বানোয়াট। আমরা এর তীব্র নিন্দা ওপ্রতিবাদ জানাই।এছাড়া শ্যামল ও বিমলের বাড়িতে ভাংচুরের বিষয়টি সম্পর্ন মিথ্যা ও ভিত্তিহীন।

প্রকৃতপক্ষে আসন্ন নির্বাচনে আমি একজন চেয়ারম্যান পদপ্রার্থি হওয়ায় আমার ইমেজ নষ্ট করার লক্ষ্যে যড়যন্ত্রকারিরা তাদের ব্যবহার করে এই ঘটনার সূত্রপাত ঘটিয়েছে। আমি সঠিক তথ্য তুলে ধরে সমাজের কিটদের মুখোশ উন্মোচনকরে আসল সত্য প্রকাশের অনুরোধ করছি।

সংবাদ সম্মেলনে ফরিদুল ইসলাম বাবু সহ দুই শতাধিক হিন্দু নরনারি উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com