কাজিপুরে পুলিশ পরিচয়ে প্রতারণার চেষ্টায় গ্রেফতার ৪: পলাতক ১

সোমবার, ২৫ জানুয়ারি ২০২১ | ৭:৪৫ অপরাহ্ণ

কাজিপুরে পুলিশ পরিচয়ে প্রতারণার চেষ্টায় গ্রেফতার ৪: পলাতক ১
apps

সিরাজগঞ্জের কাজিপুরের চরাঞ্চলের খাসরাজবাড়িতে পুলিশ পরিচয়ে প্রতারণা করতে গিয়ে এলাকাবাসীর সহায়তায় ৪ জনকে গ্ৰেফতার করেছে পুলিশ। ২৪ জানুয়ারি রবিবার রাত ১০ টা ৩০ মিনিটে উপজেলার খাসরাজবাড়ি গ্ৰামের মৃত মমতাজ উদ্দিনের পুত্র গাজাসেবী আলমগীর হোসেন বাড়িতে এই ঘটনা ঘটে।

গ্ৰেফতারকৃতরা হালো উপজেলার নাটুয়ারপাড়া গ্ৰামের মৃত বাহেজ উদ্দিন ব্যপারির পুত্র সাইদুল ইসলাম (৪০), ফুলজোড় গ্ৰামের নুরুল ইসলামের পুত্র আল আমিন (১৮), উত্তর তেকানি গ্ৰামের আব্দুর রশিদের পুত্র সজিব রানা (১৮), খাসশুরিবেড় গ্ৰামের জয়নাল আবেদীনের পুত্র সোহাগ রানা (১৮) এছাড়াও রেহাইশুড়িবেড় গ্ৰামের রফিকুল ইসলামের পুত্র তালহা (২০) এবং বাড়ির মালিক গাজাসেবী আলমগীর কৌশলে পালিয়ে যায়।

নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ গৌতম চন্দ্র মালি জানান অভিযুক্তরা পুলিশের পোশাক পরিধান করে ও পুলিশ সদস্য পরিচয় দিয়ে বাড়ির সদস্যরা মাদক ব্যবসার সাথে জড়িত বলে তল্লাশি শুরু করে এবং টাকা মালামাল লুটের চেষ্টা করলে বাড়ির সদস্যদের সন্ধ্যেহ হলে তাদের আটকে রেখে নাটুয়ারপাড়া পুলিশ ফাড়িতে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল থেকে উল্লেখিত ৪ ভুয়া পুলিশ গ্ৰেফতার করতে সক্ষম হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে নগদ ৬ হাজার ৮শত টাকা, পুলিশি জ্যাকেট ও ১ টি মোবাইল সেট উদ্ধার করে। এসময় গাজাসেবী আলমগীর এর বাড়ি থেকে ১শ গ্রাম গাজা উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলমগীর হোসেনের বিরুদ্ধে এবং ৫জনকে আসামী করে পৃথক দুটি মামলা দায়েরের করে। প্রতিবেদন লেখা পর্যন্ত আটককৃতরা কাজিপুর থানা হেফাজতে আছে। কাজিপুর থানা অফিসার ইনচার্জ পঞ্চনন্দ জানান, একটি মহল পুলিশের ভাবমুর্তি খুন্ন করার জন্য অবচেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু পুলিশ প্রশাসন সেটা কখনও ছাড় দেবে না। এদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Development by: webnewsdesign.com