কাজিপুরে দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

রবিবার, ২৮ মে ২০২৩ | ৯:০৭ অপরাহ্ণ

কাজিপুরে দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
কাজিপুরে দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
apps

কাজিপুরে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যদের এস ও ডি এর আলোকে জরুরি সাড়াদান পদ্ধতি শক্তিশালী করণের লক্ষ্যে দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রোববার ২৮ মে অনুষ্ঠিত উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের যুগ্ম সচিব ও পরিচালক(গবেষণা ও প্রশিক্ষণ) আব্দুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , সিরাজগঞ্জ জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আক্তারুজ্জামান,কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। কাজিপুর উপজেলা প্রশাসন ও উপজেলা ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর আয়োজিত প্রশিক্ষণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও সুখময় সরকার।

প্রশিক্ষণে অংশ নেয় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একে এম শাহা আলম মোল্লা, থানা অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত। উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দসহ জনপ্রতিনিধিবৃন্দ,বিভিন্ন দপ্তরে কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। প্রশিক্ষণে দুর্যোগের ধরণ, কারণ, প্রস্তুতি ও করনীয় এবং সরকারি ব্যবস্থাপনা বিষয়ে আলোকপাত করা হয়।

Development by: webnewsdesign.com