কাজিপুরে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

সোমবার, ২৯ মে ২০২৩ | ৭:৩৯ অপরাহ্ণ

কাজিপুরে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত
কাজিপুরে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত
apps

“রুখবো দুর্নীতি, গড়বো দেশ,হবে সোনার বাংলাদেশ। “এই শ্লোগান কে সামনে রেখে সিরাজগঞ্জের কাজিপুরে মাধ্যমিক পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে সততা ও নৈতিকতার চর্চা বৃদ্ধি ও দুর্নীতির বিরুদ্ধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে দুর্নীতি বিরোধী বির্তক প্রতিযোগিতা -২০২৩ অনুষ্ঠিত হয়েছে।২৯ মে সোমবার দিনব্যাপী দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয় পাবনা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি কাজিপুরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বির্তক অনুষ্ঠিত হয়। বির্তকের বিষয় ছিল “দুর্নীতি বিরোধী মনোভাব সৃষ্টিতে পরিবারের ভূমিকাই মূখ্য”।

এতে প্রধান অতিথি ছিলেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি পরিমল কুমার তরফদারের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শফিকুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীম আরা। ৮ টি প্রতিষ্ঠানের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বির্তক প্রতিযোগিতায় যষ্ঠ শ্রেণি হতে দশম শ্রেণির শিক্ষার্থীর ৮টি দল অংশগ্রহণ করে। মডারেটর হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. মোমেনা পারভীন পারুল।

বিচারক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার আতিকুর রহমান , কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের প্রভাষক আল আমিন এবং উপজেলা প্রাণী সম্পদ কার্যালয় ও ভেটেরিনারি হাসপাতাল এর ভেটেরিনারি সার্জন ডাক্তার মাহমুদুল হাসান। এ সময় উপস্থিত ছিলেন কমিটির সহসভাপতি নুরুল ইসলাম, আবু হেনা মোস্তফা কামাল রাজা, সদস্য আব্দুল্লাহ আল মামুন সহ বিভিন্ন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও শিক্ষার্থীবুন্দ

Development by: webnewsdesign.com