কাজিপুরে চেঞ্জ দ্যা ওয়াল্ড মানব কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন

মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০ | ৬:১৪ অপরাহ্ণ

কাজিপুরে চেঞ্জ দ্যা ওয়াল্ড মানব কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন
apps

“মানবতাকে জাগিয়ে তুলব, বিশ্বকে পাল্টিয়ে দিবো”- এই স্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জের কাজিপুরের চালিতাডাঙ্গা ইউনিয়নের শ্যামপুর গ্রামে উদ্বোধন করা হলো এক ঝাক মেধাবী তরুন ছাত্রদের সংগঠন চেঞ্জ দ্যা ওয়াল্ড মানব কল্যাণ সংস্থা। সংস্থাটি মানবতার সেবায় যাত্রা শুরু করে২০১৬ইং সালে।

তারই ধারাবাহিকতায় সংস্থার কার্যক্রমকে আরো গতিশীল করার প্রয়াসে শ্যামপুর গ্রামে সোনামুখী-সিরাজগঞ্জ রোডের দক্ষিণ পার্শ্বে এই অফিস ঘর গত রবিবার রাত্রীতে উদ্বোধন করেন, সাবেক সাংসদ, সিরাজগঞ্জ-১ কাজিপুর ও বর্তমান শূণ্য ঘোষিত এই আসনে আসন্ন উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী তরুন নেতা প্রকৌশলী তানভীর শাকিল জয়।

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, অত্র সংগঠনের সভাপতি শাহিনুর আলম, সহ-সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক রাশেদুল হাসান, উপদেষ্ট্যা আলহাজ্ব নুর হোসেন, কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের প্রভাষক এবং অত্র গ্রামের কৃতি সন্তান মুশফিকুর রহমান মুক্তা। উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তানভীর শাকিল জয় বলেন, তরুণদেরকে লেখাপড়ার মাধ্যমে আদর্শবান নাগরিক হয়ে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখতে হবে। মানবতার কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে হবে।

মানবকল্যাণমুখী এই সংস্থার উত্তরত্তর সাফল্য কামনাসহ আগামীদিনের পথচলা আরো সুন্দর হোক এই প্রত্যাশা করি। উল্লেখ্য যে, উক্ত সংগঠনটি চলমান করোনা পরিস্থিতিতেও অসহায় ও দুঃস্থ্যদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়েছে।

Development by: webnewsdesign.com