কাজিপুরে এক মুহুর্তের ঝড়ে লন্ড-ভন্ড ৩টি গ্রাম

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ | ৬:১৮ অপরাহ্ণ

কাজিপুরে এক মুহুর্তের ঝড়ে লন্ড-ভন্ড ৩টি গ্রাম
apps

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার হঠাৎ ১ মিনিটের দমকা ঝড়ো হাওয়ায় লন্ড-ভন্ড হয়েছে ৩টি গ্রামের প্রায় ৩৬টি পরিবার। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার(২২ সেপ্টেম্বর) সোয়া ৩টার দিকে চালিতাডাঙ্গা ইউনিয়নে। ক্ষতিগ্রস্থ গ্রামগুলো হলো, অত্র ইউনিয়নের হাজরাহাটি, হাটশিরা ও লক্ষীপুর।

সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেন, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলহাজ্ব একে, এম শাহ আলম মোল্লা, চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল।

 

এসময় তারা ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর সাথে কথাবার্তা বলেন এবং তাৎক্ষণিক উপজেলা প্রশাসনের পক্ষ হতে তাদের মাঝে শুকনা খাবার বিতরণ করেন। ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য রেজাউল করিম জানান, প্রায় দেড় ঘন্টা ধরে প্রচুর বৃষ্টি হচ্ছিল। হঠাৎ করে পশ্চিম দিক থেকে ঝটকা হাওয়া এলো।

কিছু বুঝে উঠার সাথে সাথেই আমার মাথার উপর থেকে ঘরের চালা উড়ে গেল। মহুর্তের এই ঝড়ে এলাকার প্রায় বেশ কিছু গাছপালা ভেঙ্গে গেছে, বেশ কিছু সবজি বাগার নষ্ট হয়ে গেছে। উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর অবস্থা দেখে গেলাম, পরবর্তীতে তাদের তালিকা তৈরি করে সহায়তা প্রদান করা হবে।

Development by: webnewsdesign.com