কাজিপুরে আরচেস এর প্রতিষ্ঠাতা ডাঃ মারুফ আহমেদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত

কাজিপুরে আরচেস এর প্রতিষ্ঠাতা ডাঃ মারুফ আহমেদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত
কাজিপুরে আরচেস এর প্রতিষ্ঠাতা ডাঃ মারুফ আহমেদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত
apps

সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলার একমাত্র বেসরকারি সংগঠন আরচেস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ডাঃ মারুফ আহমেদ রোমিও এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে ফ্রি স্বাস্থ্যসেবা ক্যাম্পিং ও তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। ১৫ ই মে সোমবার দিনব্যাপী কাজিপুর উপজেলার সমৃদ্ধি কর্মসূচির আওতায় আরচেস এর আয়োজনে মাইজবাড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে এ স্বাস্থ্যসেবা কর্মসূচি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বিশেষজ্ঞ ডাক্তারদের নেতৃত্বে মেডিক্যাল অফিসার সহ স্বাস্থ্য কর্মী কামরুল ইসলাম ও তরিকুল ইসলাম সহায়তায় একটি মেডিক্যাল টিম দিনভর বিরতিহীন ভাবে ফ্রি রক্তের গ্রুপ নির্নয়,ফ্রি চিকিৎসা , বিনামূল্যে ওষুধ বিতরণ সহ স্বাস্থ্যসেবা বিষয়ে বিভিন্ন পরামর্শ ও সেবা প্রদানকরেন।

এতে সমৃদ্ধি কর্মসূচির আওতায়ভুক্ত ১৫৫ জন কে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়, ২১০ জনকে ফ্রি চিকিৎসাসেবাপাশাপাশি১৯৬ জনকে ফ্রি ওষুধ সরবরাহ এবং সর্বমোট ৫৬১ জন উপকার ভোগী কে বিষয়ে স্বাস্থ্যসেবা সহ প্রদান করা হয় । এ সময় আরচেস এর প্রতিষ্ঠাতা মরহুম ডাঃ মারুফ আহমেদ রোমিও এর স্মৃতি চারণ করেন আরচেস এর উপ- নির্বাহী পরিচালক আমিনুল ইসলাম জুয়েল, আরচেস কাজিপুর এর জোনাল ম্যানেজার রবিউল আউয়াল তালুকদার।অনুষ্ঠান টি পরিচালনা করেন আরচেস কাজিপুর এর সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারি জনস্বাস্থ্য ও পুষ্টিবিদ মোঃ আব্দুর রাজ্জাক।

এছাড়াও ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দ,আরচেস বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ, স্বাস্থ্য পরিদর্শকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। আরচেস কাজিপুর দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সমৃদ্ধি কর্মসূচি আওতায় স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে এবং স্বাস্থ্য শিক্ষা নিয়ে কাজ করে যাচ্ছে। উল্লেখ আরচেস এর প্রতিষ্ঠাতা পরিচালক ডাঃ মারুফ আহমেদ রোমিও ১৫ ই মে ২০০৩ সালে মৃত্যু বরণ করেন। তার ২০ তম মৃত্যু বার্ষিকীউপলক্ষে তার আত্মার মাগফেরাত কামনা দোয়া মাহফিলের আয়োজন করে তার সহযোগীরা তথা তারই হাতে গড়া আরচেস কাজিপুর এর কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

Development by: webnewsdesign.com