কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা, গৃহশিক্ষক গ্রেফতার

শনিবার, ২০ মার্চ ২০২১ | ১১:৪০ পূর্বাহ্ণ

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা, গৃহশিক্ষক গ্রেফতার
apps

সিরাজগঞ্জের তাড়াশে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী (আদিবাসী) এক কলেজছাত্রী ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক আবু সাইদ মোল্লাকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ মার্চ) রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

ধর্ষণের পর গণপিটুনির শিকার হয়ে আহত আবু সাইদ পুলিশি প্রহরায় ওই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি তাড়াশ উপজেলা তালম ইউনিয়নের গুল্টা গ্রামের মৃত জাফর মোল্লার ছেলে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক বলেন, ধর্ষণের অভিযোগ এনে কলেজছাত্রীর বাবা থানায় মামলা দায়ের করেছেন। মামলার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও প্রাথমিক তদন্ত শুরু করেছে। ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক আবু সাইদকে মারধর করায় আহত হয়ে তিনি সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখান থেকে তাকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে ভর্তি রাখা হয়েছে। এছাড়া ভিকটিমের মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৮ মার্চ) রাত ৯টার দিকে মেয়েকে বাড়িতে রেখে তার বাবা-মা নিজেদের দোকানে চা বিক্রি করছিলেন। এ সুযোগে গৃহশিক্ষক আবু সাইদ মোল্লা কলেজছাত্রীকে পড়াতে আসেন এবং তাকে একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। পরে ভিকটিমের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে তাকে আটক করে মারধর করেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় শুক্রবার (১৯ মার্চ) কলেজছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

Development by: webnewsdesign.com