কলেজছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, গ্রেপ্তার ৪

শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০ | ৯:০৪ অপরাহ্ণ

কলেজছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, গ্রেপ্তার ৪
apps

কিশোরগঞ্জে অনার্স প্রথম বর্ষের এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের ঘটনা ঘটেছে। জেলা শহর থেকে অপহৃত ওই ছাত্রীকে বৃহস্পতিবার করিমগঞ্জ উপজেলা থেকে উদ্ধার করেছে র‌্যাব।

এ ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- কিশোরগঞ্জ সদর উপজেলার সগড়া বিশ্বরোড এলাকার ইজাব উদ্দিনের ছেলে বিল্লাল হোসেন, যশোদল এলাকার শামীমুল হক হেলালের ছেলে তরিকুল ইসলাম রাব্বি, কিশোরগঞ্জ শহরের বড়বাজার এলাকার ওসমান গনির ছেলে আবুল হোসাইন এবং বাজিতপুর উপজেলার শুতার সুতারপুর গ্রামের স্বপন ঘোষের ছেলে সৌরভ ঘোষ।

 

 

র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান জানান, বুধবার শহরের বাসা থেকে কলেজের উদ্দেশে বেরিয়ে নিখোঁজ হন ওই ছাত্রী। এ ঘটনায় ছাত্রীর বাবা র‌্যাবের কাছে অপহরণের অভিযোগ করেন। র‌্যাব তথ্যপ্রযুক্তির সহায়তায় অপহরণকারী চক্রের অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার দুপুরে করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিখোলা এলাকায় অভিযান চালায়। এ সময় ওই ছাত্রীকে উদ্ধারসহ চারজনকে আটক করা হয়। পরে আটকদের কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

 

 

ছাত্রীর বরাত দিয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবুবকর সিদ্দিক জানান, বিল্লালের সঙ্গে ওই ছাত্রীর আগে থেকে পরিচয় ছিল। বুধবার বিল্লাল ও তার তিন সহযোগী কলেজের সামনে থেকে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। পরে সহযোগীদের সহায়তায় বিল্লাল তাকে ধর্ষণ করে।

ওসি আরও জানান, এ ঘটনায় ছাত্রীর পালক বাবা বাদী হয়ে অপহরণের পর ধর্ষণের অভিযোগে ওই চারজনের বিরুদ্ধে মামলা করেছেন। শুক্রবার আসামিদের আদালতে চালান দেওয়া হয়েছে।

Development by: webnewsdesign.com