করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়ে দেশে ফিরবেন অধরা

বুধবার, ২৪ মার্চ ২০২১ | ১১:৪৭ পূর্বাহ্ণ

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়ে দেশে ফিরবেন অধরা
apps

সংক্রমণের ঊর্ধ্বগতি এবং নতুন বা পরিবর্তিত রূপের করোনাভাইরাসের আবির্ভাবে মানুষের উদ্বেগ বেড়েছে। তবে ভ্যাকসিন আবিষ্কার হওয়ায় আশায় বুক বাঁধছে মানুষ। এরই মধ্যে বিশ্বের নানা দেশে শুরু হয়েছে টিকা প্রদান কর্মসূচি। দেশে দেশে টিকা গ্রহণ করছেন সব শ্রেণি-পেশার মানুষ। সেই তালিকায় পিছিয়ে নেই শোবিজ তারকারাও।

এবার টিকা নিলেন ঢাকাই ছবির গ্লামারাস চিত্রনায়িকা অধরা খান। তিনি নিয়েছেন ফাইজার-বায়োএনটেকের ভ্যাকসিন। এই চিত্রনায়িকা মধ্যপ্রাচ্যের সংযুক্ত আরব আমিরাতে বাসিন্দা (বসবাসের অনুমতি প্রাপ্ত) যার ফলে প্রায়ই তিনি দেশটির দুবাই শহরে যাতায়াত করেন। সেখানেই গত রবিবার টিকার বুথে ফাইজার বায়োএনটেক টিকার প্রথম ডোজ গ্রহণ করেন।

টিকার প্রথম ডোজ নিয়ে বর্তমানে ভালো আছেন জানিয়ে অধরা বলেন, ‘এখানে সব ধরনের টিকা নেওয়ার সুযোগ রয়েছে। আমি ফাইজারের টিকা নিয়েছি। টিকা বা ইনজেকশন গ্রহণের ভীতি আমার কখনোই ছিল না। তবে টিকা গ্রহণের পর প্রচণ্ড ব্যথা হয়েছিল। পরে ব্যথা থেকে সেরে উঠে এখন স্বাভাবিক অবস্থা অনুভব হচ্ছে শরীরে।’

এই চিত্রনায়িকা আরও বলেন, ‘আমি ফাইজারের দ্বিতীয় ডোজ গ্রহণ করবো ১১ এপ্রিল। এরপর ৬-৭ দিন একটু বিশ্রামে থেকে পরে দেশে ফিরবো।’ উল্লেখ্য, এর আগে দেশে করোনার টিকা নিয়েছেন ববিতা, আনোয়ারা, সুবর্ণা মুস্তাফা, জেমস, আসিফ আকবর ও তাহসানসহ শোবিজের নানা অঙ্গনের তারকারা।

Development by: webnewsdesign.com