করোনায় ২৪ ঘন্টায় সিলেটে ২ জনের মৃত্যু, ৬১ জন শনাক্ত 

বুধবার, ৩১ মার্চ ২০২১ | ২:১৭ অপরাহ্ণ

করোনায় ২৪ ঘন্টায় সিলেটে ২ জনের মৃত্যু, ৬১ জন শনাক্ত 
apps

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটে আরও ২ জনের মৃত্যু হয়েছে। তাদের একজন বিভাগের সিলেট জেলায়, অন্যজন মৌলভীবাজারে মৃত্যু বরণ করেছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৮৫ জনে।

এদিকে বিভাগে গত ২৪ ঘণ্টায় ৬১ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এনিয়ে সিলেট বিভাগে শনাক্ত হওয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৭ হাজার ৩৯১ জন। এদের মধ্যে গত একদিনে বিভাগে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ২৭ জন। যা নিয়ে সিলেটে মোট সুস্থ রোগীর সংখ্যা ১৬ হাজার ১২৫ জন।

বুধবার (৩১ মার্চ) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে শনাক্ত হওয়া ৬১ জন করোনা আক্রান্ত রোগীর ৩৮ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জ জেলায় ১২ জন ও মৌলভীবাজার জেলায় আরও ১১ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এদিন সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ও হবিগঞ্জ জেলায় কোন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়নি।

এদিকে নতুন করে করোনায় আক্রান্ত ৬১ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৩৯১ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৭০৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৯৪ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৫০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৯ জন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ২৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে উঠেছেন, যাদের সকলেই সিলেট জেলার বাসিন্দা। এরমধ্য দিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৬ হাজার ১২৫ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৯৭৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৩২ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৬৯৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৩ জন।

এদিকে বুধবার সকাল আটটা পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া রোগীর সংখ্যা ২৮৫ জন। এরমধ্যে সিলেট জেলার ২১৯ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২৪ জন।

সিলেটের ৪ জেলা মিলে ১০৩ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৯৬ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, হবিগঞ্জে একজন, ২ জন সুনামগঞ্জে ও ৪ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৩৩ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলায়।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-৩১

Development by: webnewsdesign.com