কমলগঞ্জে ৯ হাজার লিটার সয়াবিন তেল জব্দ, ১ লক্ষ টাকা জরিমানা

শনিবার, ১৪ মে ২০২২ | ৪:১৬ অপরাহ্ণ

কমলগঞ্জে ৯ হাজার লিটার সয়াবিন তেল জব্দ, ১ লক্ষ টাকা জরিমানা
apps

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজারে মেসার্স সালাউদ্দিন স্টোরে অবৈধভাবে মজুদ করা পূর্বের দামের ৯হাজার১শ ৬৮ লিটার সয়াবিন তেল জব্দ করা হয়েছে। এ সময় প্রতিষ্ঠানের কাছ থেকে তাৎক্ষনিক ১ লাখ টাকা জরিমানা আদায় করা হয়।

মৌলভীবাজার জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর অভিযানে শনিবার (১৪ মে) সকাল সাড়ে ১০টায় এসব ভোজ্য তেল জব্দ ও জরিমানা আদায় করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল আমীনের নেতৃত্বে র‍্যাব-৯ এর সহযোগিতায় কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজারে মেসার্স সালাউদ্দিন স্টোরে অভিযান চালানো হয়।

অভিযানে মেসার্স সালাউদ্দিন স্টোরে অবৈধভাবে মজুদ করা পূর্বের দামের ৯হাজার ১শ ৬৮ লিটার সয়াবিন তেল পাওয়া যায়। মজুদকৃত তেল বোতলে আগের মূল্য লেখা রয়েছে। পরে নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে বিক্রি ও অবৈধভাবে মজুদের দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মেসার্স সালাউদ্দিন স্টোরের মালিক সালাউদ্দিনকে ১ লাখ টাকা জরিমানা করা হয় এবং জব্দকৃত ৯হাজার ১শ ৬৮ লিটার সয়াবিন তেল উপস্থিত জনসাধারণের মধ্যে বোতলের গায়ের মূল্যে বিক্রি করা হয়।

মৌলভীবাজার জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আল আমীন ৯হাজার ১শ ৬৮ লিটার সয়াবিন তেল জব্দ ও নগদ ১ লাখ টাকা জরিমানা আদায়ের সত্যতা নিশ্চিত করে বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান চলমান থাকবে।

Development by: webnewsdesign.com