কণ্ঠশিল্পী তাহসানের এক পাগল ভক্ত -, আঁকলেন ৭২০০ ছবি

শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০ | ৬:৩৩ অপরাহ্ণ

কণ্ঠশিল্পী তাহসানের এক পাগল ভক্ত -, আঁকলেন ৭২০০ ছবি
apps

 

কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের রয়েছে দেশ-বিদেশে অসংখ্য ভক্ত। এবার তাহসানের এক পাগল ভক্তের খোঁজ মিললো। জনপ্রিয় গায়কের এক ভক্ত এক বছরে তার ৭ হাজার ২০০ ছবি এঁকেছেন। সময় পেলেই তাহসানের ছবি আঁকেন রাকিব সান নামের সেই ভক্ত। মাঝে মধ্যে ফেসবুকে তাহসানের সেইসব ছবিও পোস্ট করেন তিনি। রাকিবের বাড়ি ঢাকার কামরাঙ্গীরচরে। তবে জন্ম জার্মানিতে। বর্তমানে সেখানেই বসবাস করছেন তিনি। রাকিব সান বলেন, প্রথমত গান শুনেই তাহসানের ভক্ত হয়ে

 

যায়। ২০০৪ সাল থেকেই তার গান শুনছি। বাবা তাহসানের নতুন কোনো সিডি প্রকাশ হলেই কিনে আনতেন। গান শুনতে শুনতেই তার ভক্ত হয়ে গেছে। ইদানীং আমার ছবি আকাঁর নেশা।

 

গত এক বছরে তাহসানের ৭ হাজার ২০০টি ছবি এঁকেছি। একটা ছবি আঁকতে ১০ থেকে ২০ মিনিট লাগে। কোনো কোনো দিন তার ৫০টি ছবিও এঁকেছি। আমি যখন ‘অভিমান আমার’ অ্যালবামের পোস্টার একে ফেসবুকে শেয়ার করলাম। এরপর তাহসান ভাই কারো মাধ্যমে দেখতে পেয়ে নিজের ফেসবুক পেজে শেয়ার করেন। এরপর আরও ছবি আঁকতে থাকি। রাকিব জানালেন, এক মাস ধরে ক্যানভাসের ওপর পাথর দিয়ে তাহসানের ছবি আঁকছেন তিনি। এ ছাড়া ২২০টি ছবির একটি অ্যালবামও করছেন। কাজটি শেষ হলেই তাহসানের হাতে তুলে দিতে ছবিগুলো।

Development by: webnewsdesign.com