কক্সবাজারের টেকনাফ চায়ের প্যাকেট থেকে সাড়ে ১৫ হাজার ইয়াবা উদ্ধার, আটক ১

বুধবার, ১৫ জুন ২০২২ | ৬:৫৭ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফ চায়ের প্যাকেট থেকে সাড়ে ১৫ হাজার ইয়াবা উদ্ধার, আটক ১
apps

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের কেরুনতলী এলাকায় কোস্টগার্ড সদস্যরা অভিযান চালিয়ে ১৫ হাজার ৩০০ পিস ইয়াবা ও অন্যান্য মালামালসহ মো. আবু তাহের (২৫) নামে একজন যুবককে আটক করেছে। আটক আবু তাহের টেকনাফ সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কেরুনতলী এলাকার দিল মোহাম্মদের ছেলে।

আজ বুধবার(১৫ জুন) দুপুর ২টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের কেরুনতলী ঘাট সংলগ্ন এলাকা থেকে তাকে ইয়াবাসহ ও অন্যান্য মালামালসহ আটক করা হয়।
বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লে. এস এম তাহসিন রহমান(বিএন) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কেরুনতলী ঘাট সংলগ্ন এলাকায় মাদক পাচার হবে। এমন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন কেরুনতলী ঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয় । অভিযান চলাকালীন সময়ে কেরুনতলী খালে একজন যুবককে কিছু বস্তা পানিতে ভাসিয়ে নিয়ে আসতে দেখা যায় ।

এসময় তাকে সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাকে থামার সংকেত দেয় কিন্তু লোকটি না থেমে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে । এমতাবস্থায় কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে তাহেরকে আটক করে। পরবর্তীতে তল্লাশি করে চায়ের প্যাকেটে ১৫ হাজার ৩০০ পিস ইয়াবা , ১৩২ প্যাকেট রিচ কফি , ৮৫ প্যাকেট হ্যাপিটি মিক্স এবং ২৭ প্যাকেট ক্যালসিয়াম পাউডার জব্দ করা হয়।

তিনি আরও জানান, জব্দকৃত ইয়াবা ও অন্যান্য মালামালসহ আটককৃত যুবককে কে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিতে তাকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে ।

Development by: webnewsdesign.com