ওয়েস্ট ইন্ডিজ শ্রীলঙ্কার বিপক্ষে দল ঘোষণা করলো

মঙ্গলবার, ০৪ ফেব্রুয়ারি ২০২০ | ২:২২ অপরাহ্ণ

ওয়েস্ট ইন্ডিজ শ্রীলঙ্কার বিপক্ষে দল ঘোষণা করলো
apps

টপ অর্ডার ব্যাটসম্যান ড্যারেন ব্র্যাভো ও মিডল অর্ডার ব্যাটসম্যান রভম্যান পাওয়েলকে দলে রেখে শ্রীলঙ্কা সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এই সফরে কাইরন পোলার্ডকে অধিনায়ক করা হয়েছে। এছাড়াও দলে ডাক পেয়েছেন স্পিন বোলিং অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেন।
ঘরোয়া টুর্নামেন্টে অসাধারণ পারফরম্যান্সে ওয়ানডে দলে ব্র্যাভো-পাওয়েল জায়গা করে দিয়েছেন জানিয়েছেন উইন্ডিজ দলের প্রধান নির্বাচক রজার হার্পার।গত বছরের নভেম্বরের উইন্ডিজ দলের ভারতে আফগানিস্তানের বিপক্ষে খেলার সময় কনুইয়ে চোট পাওয়ার পর থেকেই মাঠের বাইরে ছিলেন অ্যালেন। চোট কাটিয়ে ওঠায় দলে নেওয়া হয়েছে তাকে।
ইংল্যান্ডের টনটনে বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের হারার পর থেকেই জাতীয় দলের বাইরে ব্র্যাভো। সিলেটে ২০১৮ সালের শেষ দিকে বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজের হারের ম্যাচের পর থেকেই জাতীয় ওয়ানডে দলে জায়গা পাচ্ছিলেন না পাওয়েল।ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হওয়ায় বাদ পড়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান শিমরন হেটমায়ার ও ওপেনার এভিন লুইস।ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল: কাইরন পোলার্ড (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, সুনিল আমব্রিস, ড্যারেন ব্রাভো, রস্টন চেজ, শেলডন কটরেল, জেসন হোল্ডার, শাই হোপ (উইকেটরক্ষক), আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কিমো পল, নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল, রোমারিও শেফার্ড ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

 

 

 

শ্রীলঙ্কা সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ছাড়াও দুই ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ।
কলোম্বোয় ২২ ফেব্রুয়ারি সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দল দুটি। হাম্বানটোটায় ২৬ ফেব্রুয়ারি দ্বিতীয় ওয়ানডে। তৃতীয় ও শেষ ওয়ানডে ১ মার্চ, কেন্ডিতে।ওয়ানডে সিরিজ শুরুর আগে দুটি প্রস্তুতি ম্যাচও খেলবে উইন্ডিজ দল। স্বাগতিকদের সঙ্গে দুটি টি-টোয়েন্টি সিরিজ ৪ ও ৬ মার্চ। দুটি ম্যাচই হবে কেন্ডিতে।

Development by: webnewsdesign.com