এমপি আয়েনকে অতিথি না করায় বিনোদন পার্ক ভাঙচুর

সোমবার, ১৫ মে ২০২৩ | ৭:৩৮ অপরাহ্ণ

এমপি আয়েনকে অতিথি না করায় বিনোদন পার্ক ভাঙচুর
এমপি আয়েনকে অতিথি না করায় বিনোদন পার্ক ভাঙচুর
apps

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনকে অতিথি না করায় মোহনপুর উপজেলার খয়রা মোড়ে অবস্থিত মিরাকল ওয়াটার কিংডম নামের একটি বিনোদন পার্কে ব্যাপক ভাঙচুরের ঘটনা ঘটেছে। রোববার বেলা সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত ৩০ মিনিটব্যাপী ভাঙচুর চালায় একদল যুবক, যাদের অনেকের হাতে বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্র ছিল। তারা নিজেদের এমপি আয়েনের অনুসারী বলে দাবি করে এ ভাঙচুর চালায় বলে অভিযোগ পাওয়া গেছে। এতে বিনোদন পার্কটির কয়েক লাখ টাকার ক্ষতি সাধন করা হয়েছে।

জানা যায়, রাজশাহী মহানগরীর শিরোইল এলাকার বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী ফুল মোহাম্মদের ছেলে মাহফুজ রিফাতসহ কয়েকজন মিলে মোহনপুর উপজেলার খয়রা মোড় এলাকায় ১৫ বিঘা জমির ওপর নতুন একটি বিনোদন পার্ক গড়ে তোলেন। সাজসজ্জ্বা শেষে কয়েকদিন আগে সামাজিক মাধ্যম ফেসবুকে পার্কটি উদ্বোধনের ঘোষণা দেওয়া হয়।

এতে প্রধান অতিথি হিসাবে রাজশাহী সিটি মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনের উপস্থিত থাকার কথা বলা হয়। তবে নির্ধারিত ১৩ মে তারিখে রাসিক মেয়র লিটন নিজের নির্বাচনী কর্মসূচিতে ব্যস্ত থাকায় সেখানে যেতে পারেন নি। পরে যাবেন এবং পার্কটি উদ্বোধন করবেন বলে উদ্যোক্তাদের জানান। ফলে পার্কটির উদ্বোধন কয়েকদিন পিছিয়ে দেওয়া হয়।

পার্কের তত্ত্বাবধায়ক ও ইনচার্জ কামাল হোসেন জানান, রোববার বেলা সোয়া ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে ১৫/১৬টি মোটর সাইকেল যোগে ৩০/৩৫ জনের একটি সশস্ত্র দল পার্কে আসে। তাদের কয়েকজনের হাতে ছুরি চাকু এবং লাঠিও ছিল। কোন কিছু না বলেই পার্কে জোরপূর্বক প্রবেশ করে কেয়ারটেকার ও ইনচার্জসহ পার্কের কর্মচারিদের মারধর শুরু করেন তারা। এক পর্যায়ে তারা বলতে থাকেন আমাদের এমপিকে বাদ দিয়ে তোর বাপকে (লিটন) প্রধান অতিথি করেছিলি।

সে তো আসে নাই। এখন তোদের কারা রক্ষা করবে। পরে পার্কের বিভিন্ন আসবাবপত্রসহ গোটা পার্কজুড়ে তারা ভাঙর চালায়। প্রায় ৩০ মিনিট সন্ত্রাসী কায়দায় তÐব চালিয়ে যুবকরা মোটরসাইকেল যোগে চলে যায়।

Development by: webnewsdesign.com