এবার মুখ খুললেন কার্তিক পশমিনার সঙ্গে সম্পর্ক নিয়ে

সোমবার, ২৮ নভেম্বর ২০২২ | ১:০৭ অপরাহ্ণ

এবার মুখ খুললেন কার্তিক পশমিনার সঙ্গে সম্পর্ক নিয়ে
apps

বলিউডে ১১ বছর পার করতে চলেছেন কার্তিক আরিয়ান। এরই মধ্যে অনেক বিটাউন নায়িকার সঙ্গে তাঁর সম্পর্কের কথা উঠে এসেছে। এই তালিকায় ছিলেন সারা আলী খান, জাহ্নবী কাপুর, অনন্যা পান্ডে থেকে শুরু করে নুসরাত ভারুচারা। এবার পশমিনা রোশনের সঙ্গে কার্তিকের সম্পর্ক নিয়ে নতুন গুঞ্জন শোনা যাচ্ছে। এ নিয়ে মুখ খুলেছেন কার্তিক আরিয়ান নিজেই।

ক্যারিয়ারের দারুণ এক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন বলিউড নায়ক কার্তিক আরিয়ান। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভুল ভুলাইয়া টু’ দারুণ ব্যবসা করেছে। মুক্তির অপেক্ষায় আছে কার্তিকের ‘ফ্রেডি’, ‘শেহজাদা’, ‘সত্যপ্রেম কি কথা’র মতো ভিন্ন ভিন্ন স্বাদের ছবি। এসব ছবিতে কার্তিক নিজের ইমেজ ভেঙে একদম অন্য রূপে আসতে চলেছেন।

এদিকে তাঁর প্রেমের গাড়িও থেমে নেই। বলিপাড়ায় গুঞ্জন, নতুন প্রেমে মজেছেন কার্তিক। তাঁর কথিত প্রেমিকার নাম পশমিনা রোশন। সম্পর্কে তিনি বলিউড তারকা হৃতিক রোশনের চাচাতো বোন। কয়েক দিন ধরে নেট দুনিয়ার শিরোনামজুড়ে কার্তিক-পশমিনার প্রেমকথা। এবার এ ব্যাপারে মুখ খুলেছেন কার্তিক।

নতুন প্রেমের গুঞ্জন প্রসঙ্গে একরাশ বিরক্তি নিয়ে কার্তিক বলেন, ‘বুঝতে পারি, তারকা হিসেবে আমার জীবনের নানা কিছু প্রকাশ্যে আসবে। আমার যদি কারও সঙ্গে বন্ধুত্ব হয়, তবু সেই বন্ধুত্বকে বিশেষ সম্পর্কের তকমা দেওয়া হবে। এ ধরনের কথাবার্তা অনেক সময় দুজন মানুষকে অস্বস্তিতে ফেলে। এখন আমার চামড়া মোটা করার প্রক্রিয়া শুরু করে দিয়েছি, যাতে এসব কথাবার্তা আর স্পর্শ করতে না পারে। আমি শুধু আমার কাজের প্রতি মনোনিবেশ করতে চাই’।

সামাজিক যোগাযোগমাধ্যমে নেতিবাচক খবর নিয়েও মুখ খুলেছেন কার্তিক, ‘সোশ্যাল মিডিয়ায় আমাকে নিয়ে যখন বাজে কথা লেখা হয়, এসব আজও প্রভাবিত করে। সবচেয়ে খারাপ লাগে তখনই, যখন এর কিছুই আমি করিনি। তা সত্ত্বেও আমাকে নিয়ে নতুন নতুন কাহিনি বানানো হয়। এসব কিছু একেবারে ভিত্তিহীন। তবে এখন আমি সব মেনে নিতে শিখছি। আর বুঝতে পেরেছি যে চলচ্চিত্র তারকাদের ব্যক্তিগত জীবন গোপন রাখা খুবই কঠিন কাজ।

Development by: webnewsdesign.com