এফডিসিতে কোরবানি না দেওয়ার কারণ পরীমনির

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২ | ১:৫১ অপরাহ্ণ

এফডিসিতে কোরবানি না দেওয়ার কারণ পরীমনির
apps

২০১৬ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত প্রতি বছর একটি করে গরু বাড়িয়ে সর্বশেষ গত বছর ছয়টি গরু কোরবানি দেন এই নায়িকা। তবে গত বছর এফডিসির ভেতর কোরবানি নিষেধাজ্ঞা থাকায় পরীমনি বাইরে কোরবানি দেন। তবে এবার কোরবানি দিচ্ছেন না এই অভিনেত্রী।

কেন কোরবানি দিচ্ছেন না? এ প্রশ্নের পরিষ্কার উত্তর পাওয়া যাচ্ছে না।

অবশ্য গত এক বছরে এফডিসির ভেতোর যে পরিবর্তন লক্ষ করা গেছে তাতে করে সামনে এমন অনেক নিয়ম হয়ে যাওয়া ঘটনাগুলো অনিয়মিত হয়ে যাবে বলে মনে করেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তবে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে পরীমনি নাকি এবার শারীরিক অবস্থার কারণে কোরবানি দিতে পারছেন না।

বিষয়টি পরীমনির স্বামী ও অভিনেতা শরিফুল রাজ নিশ্চিত করে বলেন, আমাদের বাসায় নতুন অতিথি আসছে। জীবনের চমৎকার সময় কাটাচ্ছি আমরা। প্রতিবার ও এফডিসিতে গিয়ে সবার সঙ্গে কোরবানির ঈদটা উদাযপন করে পরী। আপনারা তো জানানে, এবার আসলে পরীর সেই অবস্থায় নেই।

২০২১ সালের অক্টোবরে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন পরীমনি। চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তিনি। বর্তমানে অনাগত সন্তানের অপেক্ষায় আছেন এই নায়িকা। সব কিছু ঠিক থাকলে আসছে অক্টোবরে রাজ-পরীর ঘর আলোকিত করে আসবে তাদের প্রথম সন্তান।

বর্তমানে পরীমনি অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে চয়নিকা চৌধুরীর ‘কাগজের বউ’, আবু রায়হান জুয়েলের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, অরণ্য আনোয়ারের ‘মা’, শফিক হাসানের ‘বাহাদুরি’সহ চারটি সিনেমা। এ ছাড়াও নির্মাণাধীন রয়েছে ‘প্রীতিলতা’ ও ‘বায়োপিক’ সিনেমাগুলো।

Development by: webnewsdesign.com