এন্ড্রু কিশোর হুইলচেয়ারে বসে গাইলেন

মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি ২০২০ | ১২:৫৬ অপরাহ্ণ

এন্ড্রু কিশোর হুইলচেয়ারে বসে গাইলেন
apps

গত রবিবার রাতে (৯ ফেব্রুয়ারি) সিঙ্গাপুর বিজনেস সোসাইটি এবং বাংলাদেশ চেম্বারের আয়োজনে সিঙ্গাপুরের স্থানীয় গেটওয়ে থিয়েটার হলে আয়োজন করা হয় এন্ড্রু কিশোরের জন্য ভালোবাসা’ শিরোনামের সংগীতানুষ্ঠান। সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোস্তাফিজুর রহমানের উপস্থিতিতে অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন কিংবদন্তি কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমীন, মিতালী মুখার্জি, মোমিন বিশ্বাস, জাহাঙ্গীর সাঈদ ও মিলিয়া সাবেদ।

অনুষ্ঠানের একপর্যায়ে এন্ড্রু কিশোর সস্ত্রীক মঞ্চে ওঠেন।জীবনের গল্প আছে বাকি অল্প, আমার সারাদেহ খেও গো মাটি… এই চোখ দুটো খেও না গানের সুরের জাদুকর এক সময় মঞ্চ মাতাতেন যিনি সেই এন্ড্রু কিশোর আজ হুইলচেয়ারে বসে এলেন মঞ্চে। গাইলেন তার প্রিয় গানটি। কণ্ঠে ছিল আবেগ তবে ছিল শ্রোতোদের জন্য আকুল ভালোবাসা।মঞ্চে এসে এন্ড্রু কিশোর বললেন, আমি কৃতজ্ঞ আপনাদের এমন ভালোবাসায়।চেনা সেই কণ্ঠ শুনে কেঁদে উঠলেন মিলনায়তনের বহু দর্শক। মঞ্চে এসে তিনি আরেক অসুস্থ শিল্পীর চিকিৎসা সহায়তায় নগদ অর্থও প্রদান করেন।এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বলেন, শিল্পী হিসেবে আমার দেশের প্রধানমন্ত্রী যে ভালোবাসা ও দায়িত্বের দৃষ্টান্ত স্থাপন করেছেন, তাতে আমার কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। এ ছাড়া দেশে এবং দেশের বাইরে থেকে যেভাবে মানুষ আমার জন্য দোয়া ও ভালোবাসা প্রদর্শন করেছেন, তা আমাকে শক্তি ও সাহস জুগিয়েছে। সবার কাছে আমি শুধু দোয়াটুকু চাইছি।

একপর্যায়ে এন্ড্রু কিশোর ব্যক্তিগতভাবে অসুস্থ সুরকার ও সংগীত পরিচালক সেলিম আশরাফের চিকিৎসা সহায়তায় ৫ হাজার সিঙ্গাপুরি ডলারের একটি খাম সাবিনা ইয়াসমীন ও সৈয়দ আব্দুল হাদীর হাতে তুলে দেন। সাবিনা ইয়াসমীন ও সৈয়দ আব্দুল হাদী ব্যক্তিগতভাবে সুরকার সেলিম আশরাফের চিকিৎসায় সহায়তা প্রদান করেছেন।এন্ড্রু কিশোরের জন্য ভালোবাসা শিরোনামের এ আয়োজনের যৌথভাবে পৃষ্ঠপোষকতায় আছে সিঙ্গাপুর চেম্বার অব কমার্স ও বাংলাদেশ সোসাইটি সিঙ্গাপুর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এরইমধ্যে এন্ড্রু কিশোরের চিকিৎসার যাবতীয় দায়িত্ব নেয়ার কথা জানিয়েছেন।

Development by: webnewsdesign.com