এক মাসে বিদ্যুৎ বিল কোটি টাকা! হাসপাতালে বাড়িওয়ালা

বুধবার, ২৭ জুলাই ২০২২ | ৩:১১ অপরাহ্ণ

এক মাসে বিদ্যুৎ  বিল কোটি টাকা! হাসপাতালে বাড়িওয়ালা
apps

এক মাসে বিদ্যুতের বিল এসেছে ৩ হাজার ৪১৯ কোটি টাকা! বিদ্যুতের এই বিল দেখে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন বাড়ির মালিক। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের গোয়ালিয়রে। খবর আনন্দবাজার পত্রিকার।খবরে বলা হয়, গোয়ালিয়রের শিববিহার কলোনির বাসিন্দা প্রিয়াঙ্কা গুপ্তর বাড়িতে জুলাই মাসে বিদ্যুতের বিল দেখেই আশ্চর্য বাড়ির সকল সদস্য।

৩ হাজার ৪১৯ কোটি টাকার বিদ্যুৎ খরচ হয়েছে। ভুল দেখছেন কিনা, সেটা বুঝতেই বার বার বিল পড়ে দেখেন পরিবারের সবাই। তারপর থেকে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন প্রিয়াঙ্কার শ্বশুর। প্রিয়াঙ্কার স্বামী সঞ্জীব তার বাবার অসুস্থতার জন্য বিদ্যুৎ বিভাগের ভুল বিলকে দায়ী করেছেন। এ খবর ছড়াতেই টনক নড়ে মধ্যপ্রদেশ মধ্য ক্ষেত্র বিদ্যুৎ বিতরণ কোম্পানির।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, বিদ্যুৎ বিভাগ থেকে জানানো হয় কোনো কর্মীর ভুলেই এমনটা হয়েছে। সাথে সাথেই নতুন আরেকটি বিল তৈরি করা হয়। নতুন বিলে বিদ্যুতের খরচ ১ হাজার ৩০০ টাকা বলে উল্লেখ করা হয়েছে। তবে অসুস্থ বৃদ্ধকে নিয়ে এখনো চিন্তিত পরিবার।বিদ্যুৎ পরিবহণ কর্তৃপক্ষের জেনারেল ম্যানেজার নিতিন মঙ্গলিক বলেন,‌ কোনো কর্মীর ভুলে এই কাণ্ড ঘটে গিয়েছে। এ জন্য আমরা দুঃখিত।এ প্রসঙ্গে মধ্যপ্রদেশের বিদ্যুৎমন্ত্রী প্রদ্যুমান সিংহ তোমর জানান, যে কর্মী এই কাণ্ড ঘটিয়েছেন তাকে চিহ্নিত করা হবে।

Development by: webnewsdesign.com