এক প্রবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

বুধবার, ২৯ জানুয়ারি ২০২০ | ৯:৩৮ অপরাহ্ণ

এক প্রবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
apps

মাদারীপুরের কালকিনিতে মোঃ রাসেল বেপারী (২৪) নামের এক প্রবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। আজ বুধবার ভোর রাতে এ ঘটনা ঘটে। তবে সে বিদেশ যাওয়া নিয়ে হতাশার কারণে তিনি গেছেন বলে পুলিশ জানায়।
পুলিশ নিহতের পরিবার ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার আলীনগর এলাকার দক্ষিণ কানাইপুর গ্রামের কালাম বেপারীর প্রবাসী ছেলে মোঃ রাসেল বেপারী গত ৮ মাস পূর্বে কাতার থেকে দেশে ফিরে আসেন। এরপর তার আগামী ফেব্রুয়ারি মাসের ১০তারিখ সৌদি আরব যাওয়ার কথা রয়েছে তার। মঙ্গলবার রাতে তিনি খাবার খেয়ে সবার সাথে ঘরে শুয়ে পরেন। কিন্তু সবাই শুয়ে পরলে বাড়ির পাশের একটি গাছের সাথে গলায় রশি লাগিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রাসেল। পরে সকালে স্থানীয় লোকজন তার লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কালকিনি থানার এসআই মোঃ দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ওই প্রবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেন।

 

 

এ ব্যাপারে কালকিনি থানার এসআই মোঃ দেলোয়ার হোসেন বলেন, খবর পেয়ে আমরা প্রবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছি। তবে সে বিদেশ যাওয়া নিয়ে হতাশার কারণে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Development by: webnewsdesign.com