একেবারে আইএলটির ট্রফির লড়াইয়ে নামতে মুখিয়ে গালফ-ডেজার্ট

শনিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৩ | ৯:২৩ অপরাহ্ণ

একেবারে আইএলটির ট্রফির লড়াইয়ে নামতে মুখিয়ে গালফ-ডেজার্ট
একেবারে আইএলটির ট্রফির লড়াইয়ে নামতে মুখিয়ে গালফ-ডেজার্ট
apps

একেবারে শেষের দ্বারপ্রান্তে ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টির (আইএলটি-২০) প্রথম আসর। ১৩ জানুয়ারি থেকে শুরু হওয়া ঝাঁকজমকপূর্ণ এই টুর্নামেন্টের ইতি ঘটবে রোববার ফাইনালের মধ্য দিয়ে।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় ট্রফির লড়াইয়ে লড়বে গালফ জায়ান্টস ও ডেজার্ট ভাইপার্স। টুর্নামেন্টের শুরু থেকেই ধারাবাহিক এই দুই দল ট্রফির লড়াইয়ে নামার জন্য মুখিয়ে আছে।

প্রথম কোয়ালিফায়ারে গালফকে উড়িয়ে ফাইনাল নিশ্চিত করেছে ডেজার্ট। দলটির অধিনায়ক কলিন মুনোরো বলেন, ‘আমরা এই দিনটির জন্য অপেক্ষা করছি। আশা করছি ভালো কিছু করে দেখাতে পারবো। দুটি দারুণ দল ফাইনালে উঠেছে। শুরু থেকেই দুই দল ফর্মে আছে।’

এদিকে শীর্ষে থাকলেও দ্বিতীয় কোয়ালিফায়ার খেলে ফাইনাল নিশ্চিত করতে হয়েছে গালফকে। দলটির অধিনায়ক জেমস ভিন্স ফাইনালে ওঠার লড়াইয়ে খেলেছেন দুর্দান্ত এক ইনিংস। ভিন্সের ভাষ্য, ‘এটা দারুণ একটি প্রতিযোগিতা ছিল। লিগ পর্বে শীর্ষে থাকা দুই দল ফাইনালে লড়ছে। আমাদের দলের অনেক দারুণ অভিজ্ঞতা হয়েছে। ক্রিকেটাররা বড় মঞ্চের জন্য প্রস্তুত। ফাইনালে নামার জন্য তর সইছে না।’

ফাইনালে দর্শকদের জন্য আকর্ষণীয় সব ব্যবস্থা করে রেখেছে আইএলটির কতৃপক্ষ। পরিবারসহ দেখার জন্য আছে ফ্যামিলি পড। বাংলাদেশে আইএলটির খেলা সরাসরি দেখা যাবে টি-স্পোর্টসে।

Development by: webnewsdesign.com