উপহার না দেওয়ায় গ্রীস প্রবাসীকে জামানকে পিটিয়ে জখম

মঙ্গলবার, ১০ মে ২০২২ | ২:৪৮ অপরাহ্ণ

উপহার না দেওয়ায় গ্রীস প্রবাসীকে জামানকে পিটিয়ে জখম
apps

গ্রীস থেকে দেশে ফিরে উপহার না দেওয়ার প্রবাসী সৈয়দ আফসার জামানকে বেধড়ক পিটিয়ে জখম করা হয়েছে। স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য সৈয়দ আবু সাঈদ সাঈদী মেম্বারের বিরুদ্ধে এই অভিযোগ। রোববার নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্ব আহম্মদপুর টেংরা চা দোকানের সামনে এ ঘটনা ঘটে। আহত সৈয়দ আফসার জামান স্থানীয় মুন্সী বাড়ির সৈয়দ আবুল কালামের ছেলে ও গ্রীস আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

স্থানীয়রা আহত সৈয়দ আফসার জামানকে আহতাবস্থায় উদ্ধার করে সেনবাগ সরকারি হাসপাতলে ভর্তি করে। এ ঘটনায় আহত প্রবাসী সৈয়দ আফসার জামান সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় চারজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ করেন।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন গ্রীসে বসবাস করেন উপজেলার কাদরা ইউনিয়নের পূর্ব আহম্মদপুর মুন্সী বাড়ির সৈয়দ আবুল কালামের পুত্র সৈয়দ আফসার জামান। বছরে ২/৩ বার গ্রামের বাড়িতে আসেন তিনি। বাড়িতে আসলেই প্রতি সফরেই তিনি স্থানীয় ইউপি সদস্য সৈয়দ আবু সাঈদ সাঈদী মেম্বারকে প্রয়োজনীও বিভিন্ন রকম উপহার সামগ্রী দিতেন।

এই সফরে বাড়ি আসার পর মেম্বারকে কোনো উপহার দেননি প্রবাসী সৈয়দ আফসার জামান। এর জের ধরে মেম্বার যে কোনো স্থানে তাকে দেখা মাত্রই নানা রকম উপহাস বিদ্রুপ উসকানিমূলক নানা মন্তব্য করতে থাকেন তাকে উদ্দেশ্য করে। ঘটনার দিন প্রবাসী সৈয়দ আফসার জামান বাড়ির পাশে টেংরা চা দোকানের সামনে চা খেতে ছিলেন। এসময় সাঈদী মেম্বার তাকে উদ্দেশ্য করে আগের মত উসকানিমূলক কথা বলতে থাকে।
প্রবাসী এর প্রতিবাদ করলে মেম্বার সাঈদী ক্ষিপ্ত হয়ে তার নেতৃত্বে ৩/৪ জন প্রবাসী সৈয়দ আফসার জামানকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে আহত অবস্থায় সেনবাগ সরকারি হাসপাতালে ভর্তি করে। এসময় তার ব্যবহৃত মোবাইল ও সঙ্গে থাকা ডলার নিয়ে যায়। আহত প্রবাসী সৈয়দ আফসার জামান বাদী হয়ে ৪ জনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ করেন।
এ বিষয়ে মেম্বার সৈয়দ আবু সাঈদ সাঈদী বলেন, গ্রীস প্রবাসী আফসারের সঙ্গে তাদের সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে। এ বিষয় সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটয়ারী বলেন, তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তের পর যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Development by: webnewsdesign.com