উন্নয়ন বরাদ্দ থেকে কোন এলাকা বাদ দেয়া হবে না: মিছবাহুর রহমান

শনিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২১ | ২:০৮ অপরাহ্ণ

উন্নয়ন বরাদ্দ থেকে কোন এলাকা বাদ দেয়া হবে না: মিছবাহুর রহমান
apps

মৌলভীবাজার জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান বড়লেখায় জন প্রতিনিধি ও প্রসাশনিক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেছেন।

বুধবার (৪ফ্রেরুয়ারী) দুপুরে বড়লেখা জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা পরিষদের ১, ২, ৩ ও ৪ নম্বর ওয়ার্ডের সদস্য, বড়লেখা ও জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র,ইউপি চেয়ারম্যান ও প্রশাসনিক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মিছবাহুর রহমান বলেন, সরকারের উন্নয়ন বরাদ্দ থেকে কোন এলাকাকেই বাদ দেয়া হবে না।সমানভাবে সকল জনপ্রতিনিধিকে নিজেদের এলাকার উন্নয়ন কাজের প্রকল্পে জেলা পরিষদ বরাদ্দ দিবে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে ৫ লাখ টাকার এবং পৌরসভার মেয়র ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদেরকে ৩ লাখ টাকার উন্নয়ন প্রকল্প জমা দেয়ার আহ্বান জানান। এক্ষেত্রে তিনি জনপ্রতিনিধগণকে জেলা পরিষদের স্ব-স্ব ওয়ার্ডের সদস্যদের জ্ঞাতার্তে প্রকল্প গ্রহণের অনুরোধ করেন তিনি।

জেলা পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য আবু আহমদ হামিদুর রহমান শিপলুর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী (উপ-সচিব) খোদেজা খাতুন, জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ মোঈদ ফারুক, বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দর, জুড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুক আহমদ, জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, বড়লেখা উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম শিমুল।

Development by: webnewsdesign.com