ঈদে নতুন চমক দেখাবেন নুসরাত ফারিয়া

রবিবার, ১৯ মার্চ ২০২৩ | ১২:৪৩ অপরাহ্ণ

ঈদে নতুন চমক দেখাবেন নুসরাত ফারিয়া
ঈদে নতুন চমক দেখাবেন নুসরাত ফারিয়া
apps

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। আগে ছিলেন উপস্থাপিকা। এখন মাঝে মধ্যে উপস্থাপনায় দেখা গেলেও সিনেমায় অভিনয়েই বেশি সময় দেন তিনি। এ অভিনেত্রী গানও করেন। এখন পর্যন্ত তার তিনটি গানচিত্র প্রকাশ পেয়েছে। এর সবই আলোচিত হয়।

২০১৮ সালে ‘পটাকা’ গানের মাধ্যমে বাণিজ্যিক ঘরানার গানে প্রথম আত্মপ্রকাশ করেন নুসরাত ফারিয়া। এরপর ২০২০ ও ২০২১ সালে প্রকাশ পায় ‘আমি চাই থাকতে’ ও ‘হাবিবি’।

আসছে ঈদুল ফিতরে এ অভিনেত্রী গায়িকা হিসাবে চতুর্থবার হাজির হচ্ছেন দর্শক শ্রোতাদের সামনে। নতুন গানের শিরোনাম ‘বুঝি না তো তাই’। এবারের ঈদ উৎসবে প্রকাশ পাবে গানটি। বাঁধনের লেখা এ গানটির সংগীতায়োজন করেছেন বলিউডের র‌্যাপার মুমজি স্ট্রেঞ্জার।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘নতুন এ গানটি বেশ আনন্দের সঙ্গে করেছি। আমার আগের তিনটি গানের মতো এটিও বেশ মজার। আমার বিশ্বাস এটি সবার পছন্দ হবে।’

তিনি জানান, এরই মধ্যে শেষ হয়েছে গানটির ভিডিওচিত্রের শুটিং। বাবা যাদবের কোরিওগ্রাফিতে ভিডিওতে অংশ নিয়েছেন ফারিয়া ও মুমজি। গানটি প্রকাশ করবে ভারতের পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মস। অন্যদিকে নুসরাত ফারিয়া অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।

Development by: webnewsdesign.com