ঈদে আসছে না সিয়াম-বুবলীর ‘জংলি’

সোমবার, ০৩ জুন ২০২৪ | ৪:১০ অপরাহ্ণ

ঈদে আসছে না সিয়াম-বুবলীর ‘জংলি’
apps

ঈদে প্রেক্ষাগৃহে আসছে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের তুমুল আলোচিত সিনেমা ‘তুফান’। এখন পর্যন্ত প্রকাশিত ছবিটির ফার্স্ট লুক, টিজ এবং গান ট্রেন্ডিংয়ে জায়গা করে নিয়েছে। তবে ঈদে মুক্তির পূর্ব ঘোষণা দিয়েও সরে গেল সিয়াম আহমেদ ও বুবলী জুটির নতুন ছবি ‘জংলি’। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন ছবির নির্মাতা এম রাহিম নিজেই।

সময় স্বল্পতার কথা বলে এই নির্মাতা বলেন, ‘টানা শুটিং করেছি আমরা। একই সঙ্গে ভারতে চলছিল ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। শুটিংয়ের পাশাপাশি ডাবিংও চলছিল ঢাকায়। মে মাসে আউটডোরে শুটিংয়ের সময় প্রচণ্ড গরমে ইউনিটের অনেকেই অসুস্থ হয়ে পড়েন। তবু আমরা কঠোর পরিশ্রম চালিয়ে গেছি।

‘তবে সবশেষ ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে শুটিং বন্ধ রাখতে হয় আমাদের। পুরো একটি সেট ঝড়ে ভেঙে যায়। প্রকৃতির ওপর তো কারও নিয়ন্ত্রণ নেই। দর্শকদের যে সিনেমা আমরা উপহার দিতে চাই, সেই কোয়ালিটি অ্যাচিভ করা সম্ভব হবে না এই ঈদে’ বলেও জানান এম রহিম। ‘জংলি’ সিনেমার সিয়াম-বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সোহেল খান, এরফান মৃধা শিবলু প্রমুখ। সিনেমাটিতে চারটি গানের সুর ও সংগীত করেছেন প্রিন্স মাহমুদ।

Development by: webnewsdesign.com