ইবিতে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টের শুরু

রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০ | ৬:১০ অপরাহ্ণ

ইবিতে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টের শুরু
apps

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু আন্তঃবিভাগ ও আন্তঃহল ক্রিকেট টুর্নামেন্টের শুরু হয়েছে। রোববার (১৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে বিশ্ববিদ্যালয় ক্রিকেট মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন- উর-রশিদ আসকারী।

লোকপ্রশাসন বিভাগ ও আল হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মধ্যকার খেলার মাধ্যমে এ টুর্নামেন্ট শুরু হয়। টসে জিতে লোকপ্রশাসন বিভাগ ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে ১৩০ রান সংগ্রহ করে। জবাবে আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগ ১ উইকেট ও ২ বল হাতে রেখেই জয়লাভ করে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য ও ক্রীড়া কমিটির সভাপতি অধ্যাপক ড. শাহিনুর রহমান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা

 

এছাড়াও রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, ইইই বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজবর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্য এ প্রতিযােগিতার আয়ােজন করা হয়েছে। আজ আমরা গর্বিত যে আমাদের বিশ্ববিদ্যালয়ের ক্রীড়াবিদরা জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন ইভেন্টে কৃতিত্বের স্বাক্ষর রেখে চলেছে। আশারাখি আমাদের বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট টিম আন্তঃবিশ্ববিদ্যালয়ে অপরাজিত শক্তি হিসেবে কাজ করবে।

উল্লেখ্য, এবারের টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের ৩৪ বিভাগের মধ্যে ৩২ টি বিভাগ অংশগ্রহণ করছে।

Development by: webnewsdesign.com