ইউরো থেকে ছিটকে যাওয়া পেদ্রির কাছে ক্ষমা চাইলেন ক্রুস

রবিবার, ০৭ জুলাই ২০২৪ | ১:০২ অপরাহ্ণ

ইউরো থেকে ছিটকে যাওয়া পেদ্রির কাছে ক্ষমা চাইলেন ক্রুস
ইউরো থেকে ছিটকে যাওয়া পেদ্রির কাছে ক্ষমা চাইলেন ক্রুস
apps

ইউরো থেকে ছিটকে গেছেন স্পেনের মিডফিল্ডার পেদ্রি। হাঁটুর চোটে ইউরোর বাকি অংশে আর খেলা হচ্ছে না স্পেনের এই মিডফিল্ডারের। শুক্রবার (৫ জুলাই) জার্মানির বিপক্ষে কোয়ার্টার ফাইনাল চলাকালীন হাঁটুতে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন বার্সেলোনার এই মিডফিল্ডার।

শনিবার (৬ জুলাই) স্পেন নিশ্চিত করেছে যে, ২১ বছর বয়সী পেদ্রির বাঁ পায়ের হাঁটু মচকে গেছে। তবে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেও ইউরোর বাকি সময়টা স্পেনের স্কোয়াডের সঙ্গেই থাকবেন এই মিডফিল্ডার। আগামী বৃহস্পতিবার (১১ জুলাই) প্রথম সেমিফাইনালে ফ্রান্সের মুখোমুখি হবে স্পেন।

কোয়ার্টার ফাইনাল মাঠে গড়ানোর ১০ মিনিট না যেতেই স্বাগতিক জার্মানির টনি ক্রুসের একটি ট্যাকলে আঘাত পান পেদ্রি।
স্পেনের বিপক্ষে শেষ মুহূর্তের গোলে হেরে বিদায় নেওয়ায় জার্মানির হয়ে আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ হয়ে গেছে ক্রুসের। ২০১৪ বিশ্বকাপজয়ী ক্রুস তার ট্যাকলে পেদ্রির ইউরো শেষ হয়ে যাওয়ায় ক্ষমা চেয়েছেন। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘আমি দুঃখপ্রকাশ করছি এবং পেদ্রির কাছে ক্ষমা চাচ্ছি।’

ক্রুস আরও লিখেছেন, আমি আশা করছি, সে দ্রুত সুস্থ হয়ে উঠবে। আমার কোনো ইচ্ছাই ছিল না তাকে আঘাত দেয়ার এবং আমি তার মঙ্গল কামনা করছি। সে দারুণ একজন খেলোয়াড়।’

পেদ্রিকে ঠিক কতদিন মাঠের বাইরে থাকতে হবে তা জানায়নি স্পেন। তবে স্পেন যদি ১৪ জুলাইয়ের ফাইনালে উঠতেও সমর্থ হয়, তারপরও পেদ্রি যে খেলতে পারবেন না, তা মোটামুটি নিশ্চিত। ধারণা করা হচ্ছে, অন্তত একমাস তাকে মাঠের বাইরে থাকতে হবে।

Development by: webnewsdesign.com